Entertainment

Recipe Trolled: “বাঁধাকপির গলায় দড়ি”র পর “খাসির মাংসের জেলি”! “কোন বড়লোক বাড়িতে ব্রেকফাস্টে পাউরুটি লাগিয়ে পাঁঠার মাংসের জেলি খাওয়া হয়?” সুদীপ্তা চক্রবর্তীর রান্নাঘর নিয়ে হেসে কুটিকুটি দর্শক

আজকাল বিভিন্ন সিরিয়ালের পাশাপাশি বাঙালি দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের অনুষ্ঠান আছে ধারাবাহিক নির্মাতারা। সেখানে যেমন থাকে নাচ গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান তেমন থাকে বিভিন্ন রান্নার অনুষ্ঠান। এতদিন পর্যন্ত রান্নাঘর বলতেই আমরা সকলে জানতাম জি বাংলায় সুদীপার রান্নাঘর। কিন্তু এখন তার পাশাপাশি আরও একটি রান্নাঘরের অনুষ্ঠান এসে যুক্ত হয়েছে।

এই অনুষ্ঠানটি শুরু হয়েছে কালার্স বাংলায়। নাম রান্নাঘরের গপ্পো। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর সঞ্চালনায় আলাদা মাত্রা পেয়েছে এই অনুষ্ঠান। গ্রাম বাংলার একেবারে হারিয়ে যাওয়া রেসিপিগুলি সাজিয়ে তুলে ধরা হচ্ছে দর্শকদের জন্য। সঙ্গে থাকছেন একজন করে রাঁধুনি। প্রফেশনাল রাঁধুনি না হলেও চলবে তবে হারিয়ে যাওয়া রেসিপি তুলে আনতে হবে।

এর আগেও এমনই একটি অদ্ভুত ধরনের রেসিপি শেয়ার করে কটাক্ষের মুখে পড়েছিল এই অনুষ্ঠান। “বাঁধাকপির গলায় দড়ি” এমনই ছিল সেই রেসিপির নাম। কেউ কেউ লিখতে শুরু করেছিল পেঁয়াজ এসব দেখে কাঁদছে সে কখন আত্মহত্যা করবে।

এবার আরো একটি অদ্ভুত রেসিপি আনা হলো এই চ্যানেলে। এটি হলো “খাসির মাংসের জেলি”। একই পাঁঠার মাংস তার উপরে সেটা দিয়ে জেলি বিষয়টা একেবারেই অদ্ভুত আমাদের কাছে। পাঁঠার মাংসের ঝোল খেতেই মানুষ বেশি ভালোবাসে আর যদি সাধারণত পাউরুটি দিয়ে মিষ্টি স্বাদের হয়।

এবার এই পর্ব নিয়ে তুমুল শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ লিখেছে? হয়তো বড়লোকরাও এই রেসিপি ট্রাই করার সাহস করবে না। আবার কেউ লিখেছে পাঁঠার মাংসের যা দাম পুরোটাই যদি জেলি করতে লেগে যায় তাহলে খাবোটা কী?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button