Pallabi Sharma: জি বাংলায় নতুন সিরিয়াল কুন্দকলি নিয়ে আসছেন পল্লবী শর্মা? বহুদিন পরে অভিনেত্রীকে লিড রোলে দেখতে পেয়ে খুশি ভক্তরা কিন্তু রয়েছে একটা বড়সড়ো গন্ডগোল

প্রতিমাসেই নতুন নতুন মেগা ধারাবাহিক আনছে বাংলা চ্যানেলগুলি। সম্প্রতি শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক। শোনা যাচ্ছে, আসতে চলেছে আরো কিছু নতুন ধারাবাহিক।

এখন দেখা যাচ্ছে প্রতিটি মাসেই নতুন নতুন ধারাবাহিকের নতুন নতুন ঝলক সামনে আসছে দর্শকদের জন্য। এমনকি সম্প্রতি খুব কম সময়ের ব্যবধানে স্টার জলসায় আপকামিং বেশ কিছু ধারাবাহিকের প্রচার ঝলক প্রকাশ করে দেওয়া হয়েছে। তবে এদিক থেকে দেখতে গেলে জি বাংলায় তেমন নতুন কোন ধারাবাহিকের ঝলক এখন অবধি দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by pallabi sharma (@thepallabisharma)

তবে বেশ কিছু সময় ধরে টেলিভিশনের জনপ্রিয় কিছু টেলি নায়িকাদের কামব্যাক নিয়ে একটা জোরদার জল্পনা চলছে। সেই তালিকায় রয়েছেন কে আপন কে পর ধারাবাহিকের মুখ্য চরিত্র জবা অর্থাৎ নায়িকা পল্লবী শর্মা।

নায়িকা কে আপন কে পর ধারাবাহিকের মধ্যে দিয়ে যেভাবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তারপর ধারাবাহিক শেষ হয়ে যেতেই ভক্তরা অপেক্ষা করছিল আবার কবে তাদের প্রিয় নায়িকাকে দেখা যাবে পর্দায়। তাই সম্প্রতি এই কভার পিক সামনে আসতেই দর্শকদের উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে।

এটি দেখে মনে হচ্ছে সত্যি করেই এবার আবার ফিরে আসতে চলেছেন পল্লবী শর্মা। শোনা যাচ্ছে জি বাংলায় কুন্দকলি নামক একটি নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। এর মুখ্য চরিত্রে নাকি রয়েছেন পল্লবী নিজে। সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টা এই মুহূর্তে বেশ ভাইরাল হয়ে গেছে।

টেলি নায়িকা পল্লবী শর্মার বহু দর্শক এই বিষয়টাকে বিশ্বাস করে নিয়েছে। অনেকেই আবার আসল সত্যি জানার জন্য অপেক্ষা করতে চাইছে। এবার আসা যাক আসল বিষয়ে। এটা পুরোটাই মিথ্যে।

জি বাংলায় এই মুহূর্তে পল্লবী শর্মা কোন কাজ করছেন না। নতুন কোন ধারাবাহিক আসছে না এখন। তাই মনে করা হচ্ছে এটা অভিনেত্রীর কোন ভক্তের এডিট করা ফটো।

কয়েকদিন আগেই নায়িকা একটি সাক্ষাৎকারে নিজের মুখে বলেছিলেন যে তিনি আরো কিছুটা সময় ব্রেক নিতে চান। এখনই কোন ধারাবাহিকের কাজের জন্য রাজি হননি নায়িকা। তবে টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এই বছরই আবার কাম ব্যাক করবেন পল্লবী।

Back to top button