Entertainment

Katrina-Akshay: সাহসী ক্যাটরিনা! বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে অসভ্যতামির জন্য ঠাসিয়ে মেরেছিলেন মেরেছিলেন চড়! বলিউডের কাউকে ভয় পান না ভিকির বৌ

খুব বেশি সময় হয়নি তিনি বলিউডে এসে নিজের জায়গা অর্জন করে নিয়েছেন। বিদেশিনী হয়েও গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রাজত্ব চালাচ্ছেন ক্যাটরিনা কাইফ। বরাবর নিজের অভিনয় এবং রূপের যাদুতে মুগ্ধ করেছেন অসংখ্য অনুরাগীকে।

কিন্তু আজ অভিনেত্রীর অন্য একটি দিক আলোচনা করব আপনাদের জন্য। ক্যাটরিনা অসীম সাহসী এটা কি আপনারা জানেন? হ্যাঁ এমনই এক ঘটনা ঘটিয়েছিলেন তিনি যার জন্য প্রমাণিত হয় বলিউডে কাউকে ভয় পান না নায়িকা।

অভিনয় জগতে পা রাখার পর থেকেই কোনো না কোনো কারণে বারবার বিতর্কে জড়িয়েছেন তিনি। তবে এবার বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমারকে নিয়ে ক্যাটরিনার একটি ঘটনা সামনে এসেছে যা চমকে দেবে আপনাদের।

বলিউডে কাজ করার সময় মাঝে মাঝেই বিভিন্ন তারকাদের মধ্যে মনোমালিন্য হয় এবং এটাই স্বাভাবিক। তবে কখনো কখনো এটা অস্বাভাবিক পর্যায়ে চলে যায় এবং একে অপরের উপর হাত তুলতেও বাধ্য হন। ঠিক এমনই একটি ঘটনা এবার সামনে এলো এই দুজন নায়ক নায়িকাকে ঘিরে। অক্ষয় কুমারকে থাপ্পর মেরেছিলেন ক্যাটরিনা।

চমকে উঠলেন তো? অভিনেত্রী নিজেই এটা স্বীকার করেছিলেন। কিন্তু কেন এই ঘটনা ঘটালেন তিনি? একসঙ্গে অক্ষয় এবং ক্যাটরিনা প্রচুর জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে বলিউডের দর্শকদের। 2021 সালে সূর্যবংশী সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন ক্যাট এবং খিলাড়ি অক্ষয়। সেখানে একটি দৃশ্যের কথা মনে পড়েছিল নায়িকার যেখানে তিনি অক্ষয়কে থাপ্পড় মেরেছিলেন।

অভিনেত্রী জানিয়েছিলেন তিনি ওই শুটিং বেশ উপভোগ করেছিলেন। কিন্তু এক দৃশ্য অক্ষয় কুমারকে থাপ্পর মারতে হয়েছিল নায়িকাকে। তিনি ওই সময় ঘাবড়ে গিয়েছিলেন কারণ হঠাৎ করেই অক্ষয় কুমার বেশ গম্ভীর হয়ে গিয়েছিলেন। আবার ২০০৭ সালের ব্লকবাস্টার সিনেমা ওয়েলকামে একইরকম অভিজ্ঞতা হয়েছিল নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button