Entertainment

ভূয়সী প্রশংসা কাশ্মীর ফাইলসের, এবার পুরস্কার স্বরূপ কঙ্গনাকে নায়িকা বানাচ্ছেন বিবেক অগ্নিহোত্রী! বি-টাউনে শুরু নতুন জল্পনা

বিখ্যাত হিন্দি সিনেমা দ্য কাশ্মীর ফাইলস মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের মন কেড়ে নিয়েছে। তার পাশাপাশি কেন্দ্র সরকার থেকে পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে দেওয়া হয়েছে বিশেষ ধরনের নিরাপত্তা। ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা পেয়েছেন সম্প্রতি অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সিনেমা দেখে বেরিয়ে আসে ভূয়শী প্রশংসা করেছিলেন। সেইসঙ্গে পরিচালকেরও প্রশংসা করেছেন তিনি। এমনকি সেখানেই বিবেকের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন কঙ্গনা। শোনা গিয়েছে সেই আগ্রহে সাড়া দিয়েছেন পরিচালক। দুজনের মধ্যে পরবর্তী সিনেমা নিয়ে কথা হয়ে রয়েছে।

তাহলে কি বিবেক অগ্নিহোত্রীর আগামী সিনেমাতে মুখ্য নায়িকা হতে চলেছেন কঙ্গনা? বিবেকের সঙ্গে কাজ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কঙ্গনা। প্রাথমিক স্তরে সেই আলোচনা হয়েছে। কয়েকমাসের মধ্যেই তার ফলাফল বেরিয়ে আসবে।

হয়ত তখনই অফিশিয়ালি নায়িকার নাম ঘোষণা করবেন পরিচালক। এদিকে দুজনের এক সূত্র বলছে এই দুজন খুব ভাল বন্ধু হয়েছেন। দুজনের ভাবনা-চিন্তা একই রকম। ফলের ছবি তৈরি করতে কোন সমস্যা হয়নি। কিন্তু খুবই প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে তাই তা ফলপ্রসূ হতে সময় লাগবে।

বিবেক ও কঙ্গনা একসঙ্গে সিনেমাটি দেখতে গিয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। ছবি দেখে বেরিয়ে এসে তখনই সকলের সামনে পরিচালক এবং তাঁর কাজকে শুভেচ্ছা জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button