ছেলের থেকে দূরে সরিয়ে দিচ্ছেন পিঙ্কি! বৌয়ের নামে নতুন মামলা করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক

ডলি বন্দর শহরের অন্যতম জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। মূলত কমেডি ধারার সিনেমাতেই বেশী অভিনয় করেছেন তিনি। আর তার পাশাপাশি একসময় একটি জনপ্রিয় গেম শো সঞ্চালনা করতেন।

এরপর অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে পা রাখেন কাঞ্চন। তবে সেই সব কিছুকে ছাপিয়ে অভিনেতার ব্যক্তিগত জীবন বিগত বেশ কিছু সময় ধরে আলোচনায় উঠে এসেছেন। এর কারণ হচ্ছে অভিনেতার স্ত্রী পিঙ্কির সঙ্গে তাঁর বিচ্ছেদ। শুধু তাই নয় অভিনেতার স্ত্রী অভিযোগ তুলেছেন একজন তৃতীয় ব্যক্তির আগমন ঘটায় সম্পর্কে দূরত্ব এসেছে। পাশে তৃতীয় ব্যক্তি হলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

কিন্তু এবার আবার নতুন বিষয় নিয়ে আলোচনায় এসেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। ফের আদালতের দ্বারস্থ হলেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন। স্ত্রী নাকি অভিনেতাকে নিজের সন্তানের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না। বিচ্ছেদের মামলা চলছিলই। ছেলের সঙ্গে দেখা করার বিষয় নিয়ে নতুন করে ঝামেলায় জড়ালেন কাঞ্চন। ২৮ জুন তার শুনানি।

অভিনেতা নিজেই জানিয়েছেন যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তিনি সচরাচর আদালতে যেতে চান না। এখনো তিনি যান না আদালতে। উকিল যাবতীয় কাজ সামলাচ্ছেন। কিন্তু এখন নিজের সন্তানকে দেখতে দেওয়া হচ্ছে না। ছেলেকে বহুদিন ধরেই দেখতে পাচ্ছেন না কাঞ্চন। তাই বাবা হিসেবে নিজের কর্তব্য পালন করতে এই পদক্ষেপ নিয়েছেন তিনি।

Bengali actor
এ ব্যাপারে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি জানিয়েছেন ছেলের সঙ্গে কাঞ্চনের দেখা করতে দিচ্ছেন না তিনি এই বিষয়টা সঠিক নয়। কিন্তু এর বেশি কিছু বলতে রাজি নন তিনি। উকিল যা বলার বলবে। পিঙ্কি জানিয়েছেন, সকলে যাতে শান্তিতে থাকে, সেজন্য বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে মিলে।

Back to top button