Koel-Jeet: একসঙ্গে “ঘুমিয়ে”ছিলেন জিৎ-কোয়েল! মুখ ফসকে সহ’বাসের কথা বলে ফেললেন কোয়েল নিজেই! সৃষ্টি হলো চরম চাঞ্চল্য

এখন বাংলা ইন্ডাস্ট্রিতে জুটির নাম নিলে শেষ হবে না। একের পর এক জুটি। সোশ্যাল মিডিয়ার দরুণ প্রফেশনাল ও পার্সোনাল লাইফ দুটোকেই আলাদা আলাদা করে দেখতে পাওয়ার দরুণ এক একটা জায়গায় এক একটি জুটি। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রি বরাবরই এরকম এক একটি নাম করা জুটি করে এসেছে।

যেমন মহানায়ক – মহানায়িকা, প্রসেনজিৎ – ঋতুপর্ণা। তেমনই এই যারা সঙ্গীত বাংলায় নিয়মিত গান শুনতো তাঁদের সময়ে ইমোশন ছিল অন্য একটা জুটি। না না নাম এত তাড়াতাড়ি বলা যাবে না। যদিও না বলাতে আশা করি বুঝেই নেওয়া গিয়েছে সেই জুটির নাম।

একের পর কে কমার্শিয়াল হিট সিনেমা ও হিট গান উপহার দিয়ে গিয়েছে বাংলা সিনেমাকে। যদিও সময়ের সঙ্গে সঙ্গে আজ আর তাদের তেমন দেখা পাওয়া যায় না। একজন নিজের ছেলে সংসার নিয়ে বেশ ভালই ব্যস্ত রয়েছেন, আর একজনকে মাঝে মধ্যে বেশ তাবড় সিনেমায় দেখা যাচ্ছেন।

তবে তাঁদের জুটির মাঝেও একটা নাম পরে জুড়েছিল। আর সেই নামটা হল দেব। যদিও সেই জুটি যতই নাম পাক, যেটা ইমোশন সেটাকে তো ইমোশনই বলতে হবে “বস”। আর বুঝেই গিয়েছেন এই জুটির নাম হল, জিৎ – কোয়েল। একের পর এক হিট কমার্শিয়াল সিনেমা উপহার দিয়ে গিয়েছেন বাঙালিকে। অন স্ক্রিন তাঁদের কেমিস্ট্রি যাকে বলে অনবদ্য।

তবে সম্প্রতি তাঁদেরই একটি বহু পুরনো ইন্টারভিউ ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে তাঁদের নিজেদের বিষয়ে কিছু কথা বলতে দেখা যাচ্ছে। সেই পুরোনো সময় যখন কোয়েল ও জিতের কপালে একটুকরোও বয়সের ভাঁজ পড়েনি। কিন্তু সেই ভিডিও ক্লিপিংটি যদিও মিম হিসেবেই ভাইরাল হচ্ছে।

ইমাজিন ড্রাগনের যে গানে “দ্য বয়েজ” মিম ভাইরাল হচ্ছে সেই আদলেই এই মিমটি তৈরি হয়েছে। তাতে দেখা যাচ্ছে সাংবাদিকের প্রশ্নের উত্তরেই কোয়েল মল্লিক জানাচ্ছেন, জিতের মধ্যে ফাইট ব্যাপারটা খুব সাধারণ ভাবেই আসে। জিৎ ঘুমের ঘোরেও ফাইট করতে পারে। আর তখনই জিৎ বলে ওঠেন “কোয়েল আমার সাথে কোনওদিন বোধহয় ঘুমিয়ে দেখেছিল”। আর এতেই মিম তৈরি হয়, আর তারপরই মুহূর্তের মধ্যে ভাইরাল।

Back to top button