Entertainment

ইস্মার্ট জোড়িতে এসে ঝগড়া লেগে গেলো জিৎ-দেবের!প্রায় হাতাহাতির পর্যায়ে চলে গেল, সোশ্যাল মিডিয়ায় ভিডিও হয়ে গেলো ভাইরাল

দুজনেই এক সে বড় কর এক। দুজনেই টলিউডের সুপারস্টার। তাই আর পাঁচটা সাধারণ মানুষের মতো যে দুজনের সম্পর্ক হবে না সেটাই অনেকে আশা করে থাকে। এই দুজন হলেন জিৎ এবং দেব।

বাঙালি দর্শকদের মধ্যে এমন কেউ নেই যারা এই দু’জনকে চেনে না। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় হামেশাই এই দুই অভিনেতার সমর্থকদের মধ্যে চাপানউতোর চলতে থাকে। যাকে বলা হয় ঠান্ডা লড়াই। এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। আসলে কে যে কাকে কখন টেক্কা দিচ্ছে সেটা বোঝাই দুষ্কর।

কিন্তু বাস্তবে কি দুজনেই একে অপরকে টেক্কা দেন? সেই সম্পর্কে সমীকরণ ধরা পড়ল এক জনপ্রিয় বাংলা রিয়্যালিটি শো-এর মঞ্চে। ইস্মার্ট জোড়ির মঞ্চে প্রকাশ্যেই লড়াই শুরু করলেন দুজন। কিন্তু বিষয় কী?

আসলে জিতের সঞ্চালনায় অনুষ্ঠিত এই রিয়্যালিটি শোয়ে অতিথি হিসেবে আসেনি জনপ্রিয় বলিউড অভিনেত্রী এবং নিত্য শিল্পী মাধুরী দীক্ষিত। সেইসঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন জিৎ এবং দেব। এরই দুজন একসঙ্গে সঞ্চালনা করেছেন গোটা অনুষ্ঠান।

পাশাপাশি এই দুজনের সঙ্গে সঞ্চালক হিসেবে দেখা যায় যিশু সেনগুপ্তকেও। সেখানেই বিচারক সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তীর সামনে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লেন টলিউডের এই জনপ্রিয় দুই অভিনেতা। শেষ পর্যন্ত পরিস্থিতি এমন গুরুতর হয় যে সামনে এগিয়ে আসেন মাধুরী দীক্ষিত নিজেই।

দুজনের সঙ্গে নাচ করার সিদ্ধান্ত নেন মাধুরী দীক্ষিত। এমন একটি ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনরা মনে করছে শুধুমাত্র বিনোদনের উদ্দেশ্যে এমন পরিবেশ তৈরি করা হয়েছে। তর্কের পুরো বিষয়টাই নকল। পাশাপাশি মাধুরী দীক্ষিতের সঙ্গে জিৎ এবং দেবের নাচ উপভোগ করেছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button