Connect with us

Entertainment

Jawed Habib: মাথায় থুথু ছিটিয়ে মহিলার চুল কাটতে গেলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব! ভিডিও দেখে ঘেন্নায় গা শিউরে উঠল নেটপাড়ার

Published

on

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও আছে যেগুলো দেখে আমাদের গা ঘিনঘিন করে ওঠে ঘেন্নায়। কিন্তু ভাবুন তো আপনার চেনাজানা কোন সেলিব্রেটি যদি এমন কাজ করেন যা দেখে আপনার ঘেন্না হয় তবে আপনার ঠিক কেমন বোধ হবে? এবার মুজাফফরপুরে সেরকম কাণ্ডই ঘটিয়েছেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে দেখা যাচ্ছে জাভেদ হাবিবকে এক মহিলার মাথায় থুথু ছেটাতে। গোটা ভিডিওটি দেখে আপনার গা ঘিনঘিন করে উঠবে। জাভেদ হাবিবকে মহিলারা মোটামুটি সকলেই চেনেন। গোটা ভারত জুড়ে তার নিজস্ব বিউটি পার্লার চেন আছে।সেখানে এই বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট যে কান্ডটা করেছেন তা দেখে নেটিজেনরা ভীষণ ক্ষিপ্ত।

সম্প্রতি মুজাফফরপুরে একটি ওয়ার্কশপে করিয়েছিলেন জাভেদ হাবিব।পেশায় বিউটিশিয়ান পূজা গুপ্তা ভেবেছিলেন তিনি নতুন কিছু শিখতে পারবেন তাই তিনি বহুৎ উৎসাহ নিয়ে গিয়েছিলেন এই ওয়ার্কশপে। সেখানে একটি হেয়ার কাটের ডেমো দেখাবার জন্য জাভেদ হাবিব ডেকে নেন পূজা গুপ্তা কে। পূজার মাথাটাকে তিনি এরপর বারবার ঘোরাতে থাকেন।

সোর্স: Republic Tv

এরপর হঠাৎ তিনি বলে ওঠেন, ‘যদি জল না থাকে তবে এইভাবে হেয়ারকাট করবে’ বলে পূজার মাথাতে এক খাবলা থুথু ছিটিয়ে দেন। পরে বলেন, এই থুথুতে প্রাণ আছে। ততক্ষণে মঞ্চে বসা পূজা গুপ্তার হাল খারাপ। উপস্থিত সকলে হাসছেন। সবমিলিয়ে বিতিকিচ্ছিরি অবস্থা সৃষ্টি হয় মঞ্চের উপর।

আর এরপরেই পূজা গুপ্তামঞ্চ ছেড়ে চলে যান এবং এরপর তিনি একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যেখানে তাকে জাভেদ হাবিব এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শোনা যায়। পরে জানা যায় জাবেদ হাবিব এর বিরুদ্ধে দিল্লির জাতীয় মহিলা কমিশনে অভিযোগ জানানো হয়েছে।তার কাছে একটি নোটিশ গেছে এবং সাম্প্রতিক পাওয়া খবর অনুযায়ী জাভেদ হাবিব গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন বলে জানা যাচ্ছে। যদিও নেটিজেনরা জাভেদ হাবিবকে গোটা ঘটনার জন্য ক্ষমা করতে নারাজ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending