শেষ হয়ে গেলো যমুনার ঢাক বাজানো, আর্যার বিয়েও আর হল না! মন খুব খারাপ সঙ্গীতের, আর দেখা হবে না যমুনার সঙ্গে

দেখতে দেখতে দু বছর পেরিয়ে গেলো। শেষ হয়ে গেলো জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি। জানা গেলো খুব শীঘ্রই এর শেষ পর্ব সম্প্রচারিত হবে টেলিভিশনের পর্দায়।

এই মুহূর্তে ধারাবাহিকের টিআরপি একেবারে শেষের দিকে এসে ঠেকেছে। যমুনা ঢাকি অর্থাৎ মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। বিপরীতে ছিলেন অভিনেতা রুবেল দাস।

দু’বছর একসঙ্গে কাজ করে একটা পরিবারের মত হয়ে গিয়েছিল এই টিম। কিন্তু এখন সব ছাড়তে হবে। তাই মন খারাপ অভিনেতার।

যমুনা ঢাকি এবং রুবেল দুজনে জনপ্রিয় জুটি হয়ে উঠেছিলেন টেলিভিশনের। কিন্তু এখন এই পরিবেশটা বড্ড অচেনা হয়ে গিয়েছে রুবেলের কাছে। থমথমে হয়ে গেছে সবকিছু। প্রতিদিন পেরেক ঠোকাঠুকি, সেট সাজিয়ে তোলা আবার সেট ভাঙ্গা, সিন নিয়ে আলোচনা, হাসি, মজা, আড্ডা সবকিছু মিলিয়ে প্রাণবন্ত ছিল যমুনা ঢাকির পরিবেশ।

এখন রুবেলের মনে হচ্ছে সেই স্মৃতিগুলো যেনো এখন একটু বিশ্রামে রয়েছে। হয়তো টিমকে মিস করছে ফ্লোর। রুবেল আরও জানান ৬৭৫ এপিসোডের পর ধারাবাহিকের যাত্রা শেষ হলো। আবার নিশ্চয়ই দেখা হবে নতুন চরিত্রে। স্নেহাশীষ দাদাকে অসংখ্য ধন্যবাদ জানালেন রুবেল দাস।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

একটা সময়ে ধারাবাহিকের টিআরপি নিচের দিকে নেমে যাওয়ায় সম্প্রচার হবার সময় পাল্টে দেওয়া হয়েছিল। রাতের স্লটে চলে গেছিল এই ধারাবাহিক। জীবনসাথী’ ধারাবাহিকের স্লটে নিয়ে যাওয়া হয়েছিল এই ধারাবাহিকটিকে। তখন থেকেই দর্শকদের মনে একটু একটু করে প্রশ্ন জাগতে শুরু করেছিল যে তাহলে কি শেষ হয়ে যাবে যমুনা ঢাকি? অবশেষে সেটাই হলো সত্যি।

হয়তো বা এই মাসের শেষের দিকে অথবা পরের মাসের শুরুর দিকে শেষ হয়ে যাবে ধারাবাহিক। জানা গেছে বোধিসত্ত্বকে নিয়ে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। হয়তো যমুনা ঢাকির জায়গা নেবে সেই সিরিয়ালটি।

Back to top button