Entertainment

‘জিতু-নবনীতা কেন? বাদ দেওয়া হোক রূপঙ্কর-চৈতালীকে’, ইস্মার্ট জোড়ি নিয়ে উপচে পড়ছে দর্শকদের ক্ষোভ, কী সিদ্ধান্ত নেবে কর্তৃপক্ষ?

কেকে বিতর্ক এখন নতুন মোড় নিল রুপঙ্করের জীবনে। ক্রমশ জটিল হচ্ছে এই বিতর্ক। একটিমাত্র মন্তব্যের জন্য এতটা রোষানলে পড়তে হবে হয়তো ভাবেননি গায়ক রূপঙ্কর বাগচী। তবে ক্ষমা চাওয়ার পরেও রেহাই মিলল না।

কেকে-বিতর্কের জেরে এক কেক প্রস্তুতকারক সংস্থার জিঙ্গেল থেকে রুপঙ্করকে বাদ দিতে বলা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারিদের সেই দাবি মেনে ইতিমধ্যেই তাঁর সঙ্গে চুক্তি বাতিল করেছে প্রথম সারির কেক সংস্থা। শুধু তাই নয় কলকাতার এক বিখ্যাত রেস্তোরাঁয় আর বাজবে না রুপঙ্করের কোনও গান। তবে এবার শুরু হলো আরও এক নতুন বিতর্ক।

এ বার দর্শক-শ্রোতাদের একটা বড় অংশের দাবি, স্টার জলসার যে রিয়্যালিটি শোতে অংশ নিয়েছেন রূপঙ্কর এবং স্ত্রী চৈতালী সেখান থেকে দু’জনকে প্রতিযোগী হিসেবে বাদ দিতে হবে। বদলে জোরালো আবেদন, ফিরিয়ে আনা হোক জিতু কমল-নবনীতা দাসকে। খেলার নিয়মে এই জুটি ইতিমধ্যেই বাদ পড়ে গিয়েছিল খেলা থেকে।

বর্তমানে স্টার জলসা চ্যানেলের ইস্মার্ট জোড়ি নামক একটি খেলার অনুষ্ঠানে অংশ নিয়েছেন রূপঙ্কর এবং চৈতালী। তবে এবার দর্শকরা ফেসবুকে দাবি করেছে যে যত তাড়াতাড়ি সম্ভব রূপঙ্কর বাগচিকে বাদ দেওয়া হোক। এমনকি তারা অভিযোগ তুলেছে বারবার বলা সত্ত্বেও কেন তাদের কথা মানছে না কর্তৃপক্ষ।

এবার প্রশ্ন হল দর্শকদের এই দাবির কাছে কি শেষ পর্যন্ত হার মানতে রাজি হবে স্টার জলসা? এই মুহূর্তে কর্তৃপক্ষ মুখ খুলতে নারাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button