Entertainment

জামাইষষ্ঠীতে বাড়ি বিক্রির নাম করে ঋদ্ধির নামে খড়ির মন বিষিয়ে দেবে রাহুল-দ্যুতি! ঘুরে যাবে সম্পর্কের মোড়?,’ আর বদমাইশি ভালো লাগছে না’, মন্তব্য দর্শকদের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো গাঁটছড়া। এই ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলি বেশ পছন্দ দর্শকদের। তার মধ্যে মুখ্য চরিত্র খড়ি এবং ঋদ্ধি খুব কম সময়ের মধ্যেই দর্শকদের পছন্দের জুটি হয়ে উঠেছে।

ঋদ্ধি ও খড়ি মন থেকে নয়, বরং চাপে পড়েই বিয়ে করতে বাধ্য হয়। তবে দুজনের এই সম্পর্ক মেনে নিতে পারেনি তাদের ভাই ও বোন রাহুল এবং দ্যুতি। তাই নানা ষড়যন্ত্র করে তারা এই জুটিকে ফাঁসানোর চেষ্টা করে চলেছে। তবে শেষ পর্যন্ত সব কিছু ফাঁস করে দেয় খড়ি।

এবার ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। জামাইষষ্ঠী স্পেশাল সেই পর্ব। কিন্তু আনন্দ নয় বরং সেই দিনে খড়ি ও ঋদ্ধির জীবনে নেমে আসবে ঘোর অন্ধকার।

ভিডিওতে দেখা গেল সকলে মিলে জামাইষষ্ঠী পালনে ব্যস্ত। সেই উদ্দেশ্যে খড়ি, ঋদ্ধি, রাহুল এবং দ্যুতি গেছে নিজের বাড়ি। শ্বশুরবাড়িতে আপ্যায়নের পর্ব চলছে। এদিকে হঠাৎ করেই এক অবাঙালি ভদ্রলোক সঙ্গে কিছু চ্যালা নিয়ে ঘরে ঢুকে যায়।

ওই ভদ্রলোক বলতে থাকেন আর জামাইষষ্ঠী পালন করতে হবে না। খড়ি জিজ্ঞেস করে এরা কারা? কিন্তু সেই উত্তর দেন না ওই ভদ্রলোক। উপরন্তু তিনি দাবি করেন যে ঋদ্ধিমান সিংহ রায় কোটি কোটি টাকার বিনিময় ওই বাড়ি নাকি তাঁকে বেচে দিয়েছে।

এমন অভিযোগ তুলতেই ঋদ্ধি রেগে ওঠে এবং বলে এমনটা করেনি সে। তবে তার ভাই রাহুল বলে এই দলিলে তারই সই রয়েছে। অন্যদিকে ঋদ্ধির শালী অর্থাৎ দ্যুতি বলে ওঠে খড়িকে জোর করে বিয়ে করতে হয়েছিল বলেই কি সে এমনভাবে বদলা নিল?

তবে খড়ি এত বড় অপবাদ মানতে নারাজ। এবার দেখার এই নতুন ষড়যন্ত্র কার সৃষ্টি? ঋদ্ধি কি আদৌ পারবে বাড়ি বিক্রির হাত থেকে রক্ষা করতে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button