রয়েছে বড় দুই ছেলে,মেয়ে!৪৭ বছর বয়সে এসে আবার অজয় দেবগণের সন্তানের মা হবেন কাজল?স্কিন টাইট পোশাকে স্পষ্ট বেবি বা’ম্প!

বিনোদন দুনিয়ার তারকাদের নিয়ে কৌতূহলের শেষ থাকে না অনুরাগীদের। বিশেষ করে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যতটা উৎসাহ প্রকাশ করে তারা ততটা তাদের কাজ নিয়ে নয়। আর এবার আলোচনায় উঠে এলেন অভিনেত্রী কাজল। তবে সেটা কোন কাজের জন্য নয় নিজের পোশাকের জন্য। শুধুমাত্র পোশাকের কারণে নেট দুনিয়ায় কটাক্ষের শিকার হতে হল নায়িকাকে। কেন?

কারণ জোহার জন্মদিনের একটি পার্টির আয়োজন করেন। সেখানে অন্যান্য অতিথিদের সাথে আমন্ত্রণ ছিল নায়িকা কাজলের।

একটি কালো পোশাকে তিনি হাজির হন অনুষ্ঠানে। সেখান থেকেই বাঁধলো গন্ডগোল। পোশাকে নায়িকার পেটের কাছে বেবি বাম্প স্পষ্ট হয়ে উঠেছে। আবার প্রেগনেন্ট নায়িকা?সেটা দেখেই এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়। যদিও কালো ওয়ান পিস পোশাকে অনবদ্য লাগছিল নায়িকাকে, এই কথা বলাই বাহুল্য।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায় শুধুমাত্র একটি কারণে। বয়সের ভারে হোক বা ওজন বেড়ে যাওয়ার কারণেই হোক পোশাক স্কিন ফিট হওয়ায় সমালোচনা শুরু হয় নায়িকাকে নিয়ে।

কাজলের অপরাধ একটাই যে ওই টাইট পোশাকে শরীরের বিভিন্ন অংশের মেদ ধরা পড়েছে। অনেকেই বলছেন এত টাইট পোশাক পড়ে পার্টিতে এসে ঠিক করেনি নায়িকা। আর বেশিরভাগেরই প্রশ্ন নায়িকা কি প্রেগন্যান্ট হয়ে পড়েছেন এই বয়সে?

তবে নেটিজেনদের একাংশ আবার পাল্টা জবাব দিয়েছে। একজন লিখেছেন তাঁর মনে হয় না কাজল প্রেগন্যান্ট কারণ দুই সন্তানের মা হওয়ার পর তাঁর পেটের অবস্থাও একইরকম। তাই প্রশ্নটিকে তিনি ঘৃণা করেন।

IMG 20220319 WA0021

Back to top button