Entertainment

ফের পর’কীয়ার হানা টলিউডে, বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই আলাদা হচ্ছেন টলিপাড়ার জনপ্রিয় জুটি মীনাক্ষী-দুর্নিবার? আঙুল উঠল গায়কের বিরুদ্ধে

টলিপাড়ায় এই মুহূর্তে দুর্নিবার সাহা এই নামটি যথেষ্ট পরিচিতি লাভ করেছে। একটি বিখ্যাত বাংলা গানের রিয়েলিটি শো থেকে উঠে এসেছেন দুর্নিবার। বিভিন্ন ধরনের গান গেয়েছেন তিনি সেখানে এবং তারপরেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেন খুব কম সময়েই।

শুধু গানের জন্য নয়, দুর্নিবারের চেহারার জন্যে বঙ্গ ললনার হৃদয়ে পাকাপাকিভাবে ঝড় তুলতেও সক্ষম হয়েছেন দুর্নিবার। তবে তিনি পাকাপাকিভাবে মন দিয়েছিলেন একটিমাত্র মেয়েকেই। তিনি বর্তমানে গায়কের স্ত্রী মীনাক্ষী।

কিন্তু এখন বিষয়টি অন্য দিকে ঘুরে যাচ্ছে। টলিপাড়ায় দুজনের বিচ্ছেদের গুঞ্জন চূড়ান্ত। শোনা যাচ্ছে, এখন তা এমন জায়গায় পৌঁছেছে যে, বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকছেন মীনাক্ষী। কিন্তু এমন কী হল যে এক বছর যেতে না যেতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো দুজনকে?

শোনা যাচ্ছে এর পেছনে নাকি দায়ী গায়কের নতুন সম্পর্ক। তার জেরেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কাজের সুত্রে দুজনের আলাপ হয়েছিল। ২০১৭ সালে আইনী মতে আবদ্ধ হন দুজন। তারপর ২০২১ সালে সামাজিক অনুষ্ঠান করে জাঁকজমকপূর্ণভাবে সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনই। আইবুড়ো ভাত, সঙ্গীত, মেহেন্দি, বৌভাত সব হয়েছে ধুমধাম করে। জুটিকে মেড ফর ইচ আদার বলা হতো তখন। কিন্তু এখন এক লহমায় পরিস্থিতি পাল্টে গেলো।

এই বিষয়কে স্ত্রী মীনাক্ষীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তিনি এই নিয়ে কোনও কথা বলতে চান না। দুর্নিবারের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনও উত্তর মেলেনি। তবে এই অস্বাভাবিক ছন্দপতনে অবাক দুজনের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button