Entertainment

Debleena Dutt: টলিউডে জমে উঠেছে প্রেমের খেলা, তথাগত-বিবৃতির উপর শোধ নিতে নতুন প্রেমে পড়লেন দেবলীনা, করলেন ছবি পোস্ট! ‘একজনকে নিয়ে হয় না?’, প্রশ্ন নেটিজেনদের

বিগত বেশ কিছু সময় ধরে আলোচনায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত এবং অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। প্রেম, বিচ্ছেদ, রোম্যান্স যে কোনো অভিনেতা বা নায়িকার জীবনের মূল গসিপ হয় দর্শকদের কাছে। বহুদিন ধরে দুজনের বিচ্ছেদের গুঞ্জন টলিপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। সেই খবর নিয়ে তোলপাড়।

প্রথম দিকে জানা গিয়েছিল দুজনের বিচ্ছেদের কারণ তৃতীয় ব্যক্তি বলা যায় তৃতীয় একজন মহিলা। আর তিনি হলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। তার কিছুদিন পর শোনা গেল দেবলীনা জীবনে এসেছে আর নতুন আরেক ব্যক্তি যিনি অভিনেতা সৌম্য। তারপর ঋষভ নামক অভিনেতার সঙ্গে অভিনেত্রীর নাম জড়িয়েছিল। কিন্তু দুই ক্ষেত্রেই তিনি পরিষ্কার করে জানিয়ে দিয়েছিলেন এমন কোন বিষয় তাঁর জীবনে ঘটেনি।

কিন্তু এবার অভিনেত্রী এমন একটি ছবি পোস্ট করলেন যা থেকে স্পষ্ট হয়ে উঠছে তিনি নতুন প্রেমে পড়লেন আবার। নতুন পুরুষের আবির্ভাব ঘটল তাহলে?

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন এক পুরুষের সঙ্গে। সেই পুরুষটি নায়িকার দিকে তাকিয়ে হাসছেন। অন্যদিকে অভিনেত্রী একটু লজ্জা মিশ্রিত হাসি হাসছেন। ক্যাপশনে লিখেছেন তোমার মত শিল্প জীবন সারিয়ে দেয়। আবার কিছুদিন আগে তার জন্মদিন সেলিব্রেট করেছিলেন দেবলীনা। সেই ব্যক্তির নাম নারায়ণ চন্দ্র সিনহা। তিনি পেশায় একজন ভাস্কর্য শিল্পী।

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ছবিটি। এখন অব্দি নায়িকার তরফ থেকে কোন বিবৃতি প্রকাশ পায়নি এই বিষয়ে যে আদৌ তিনি প্রেম করছেন কিনা। তবে বহু মানুষ এই বিষয়ে কৌতূহল প্রকাশ করেছে।

বর্তমানে বিবৃতি আর তথাগত কে সব জায়গায় একসঙ্গে দেখা যায়। সকলেই বলছেন যে দেবলীনা যদি নতুন একজনকে জীবনসঙ্গী বেছে নেয় তাহলে মানুষের অসুবিধা কোথায়? ছবি কমেন্ট বক্সে অশালীন মন্তব্য জমেছে একের পর এক। কেউ বলেছেন যে তোমাদের কি একজনকে নিয়ে হয়? আবার অনেকে প্রশ্ন করেছেন এটা কি তোমার নতুন বয়ফ্রেন্ড? যদিও দেবলীনা দত্তের এতে কিছুই যায় আসে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button