Entertainment

এক হোটেলে একত্রবাস, বিদিশাকে চুম্বন অনুভবের! ছবি হলো ভাইরাল, অর্থাৎ মিথ্যা বলছে অনুভব

প্রথমে পল্লবী দে, তারপর বিদিশা দে মজুমদার আর এখন মঞ্জুষা নিয়োগী! কলকাতায় পরপর তিন অভিনেত্রীর রহস্য মৃত্যু। একের পর এক শোক সংবাদ। স্বভাবতই কেঁপে উঠেছে আত্মীয়-পরিজন, পাড়া-প্রতিবেশী থেকে টলিপাড়া।

অভিনেত্রী এবং মডেল বিদিশার মৃত্যুর পর নাম জড়িয়েছে তাঁর বন্ধু অনুভব বেরার। দুজনের আলাপ হয় ফেসবুকে। বিদিশা তাকে কতটা ভালোবাসতেন সেই প্রমাণ তিনি দিয়ে গেছেন নিজের সুইসাইড নোটে এবং বান্ধবীদের কাছেও। কিন্তু বারবার সেই সম্পর্কের সত্যতা অস্বীকার করে এসেছে মেদিনীপুরের সেই যুবক। এবার আরেকটি প্রমাণ মিলল দুজনের সম্পর্কের যা বাড়ালো রহস্য।

শুক্রবার দমদম থানায় অনুভব বেরাকে জেরা করেছে পুলিশ। যুবক জানিয়েছে পুলিশকে সাহায্য করতে সে রাজি। সমস্ত কথা জানিয়েছে। পরে দরকার হলে আবার আসবে সে।

জামশেদপুরে টাটানগরের হোটেলে যে দুজন উঠেছিলেন একসঙ্গে সেই তথ্য আগেই সামনে এসেছে। এবার সামনে এলো হোটেলে কী ঘটেছিল দুজনের মধ্যে সেটাও।

মৃত মডেলের বান্ধবী দিয়ার সঙ্গে অনুভবের কথোপকথনে বারবার যুবক দাবি করে বিদিশার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই। বরঞ্চ বিদিশা নিজের ইচ্ছায় ঝাড়গ্রামে দেখা করতে যেতেন। হোটেলে রাত কাটাতেন একসঙ্গে। কিন্তু ১০৩ নম্বর রুমে দুজনের মধ্যে যা হয়েছে সেটা অন্য কথা বলছে।

জামশেদপুরে একসঙ্গে ছিলেন দুজন। হোটেলের রেজিস্টারের ছবি পাওয়া গিয়েছে। দেখা গেছে তিনদিন দুজন একসঙ্গে ছিলেন। ২৩ থেকে ২৬ মার্চ পর্যন্ত হোটেলের রুম বুক করা হয়েছিল অনুভবের নামে। শুধু তাই নয় আরও একটি বিষয় অবাক করবে।

দুজনের অন্ত’রঙ্গ মুহূর্তের দুটি ছবি মিলেছে। ছবিতে দেখা যাচ্ছে অনুভবকে জড়িয়ে ধরে চুম্বন করছেন বিদিশা। আবার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে আয়নার সামনে মিরর সেলফি তুলেছেন দুজনে। সেখানে বিদিশার পিছনে দাঁড়িয়ে রয়েছে অনুভব এবং বিদিশা তাকে আবার চুম্বন করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button