Mithai: ছোটবেলায় চরম দুষ্টু ছিল মিঠাই! এক চড় কষিয়েছিল একজনকে, মেয়ে হয়েও নালিশের পর নালিশ শুনে বিরক্ত মিঠাইয়ের মা! মজার গল্প শোনালো মিঠাই নিজেই

জি বাংলার চনমনে প্রানবন্ত মিষ্টি মেয়ে মিঠাইকে এখন কে না চেনে? সেই দুষ্টু মিষ্টি মেয়েটি মোদক পরিবারের একমাত্র সদস্য যে শুধু নিজের শ্বশুরবাড়ি নয় সেই সঙ্গে মাতিয়ে রেখেছে গোটা বাংলার সিরিয়াল জগৎকে। তাই তো সন্ধে হলেই মিঠাইয়ের খুনসুটি দেখবে বলে অপেক্ষা করে বাঙালি দর্শক।

Bengali serial

তবে পর্দার মিঠাই অর্থাৎ বাস্তবের সৌমীতৃষা কুণ্ডু কেমন দুষ্টু? ঠিক কতটা চনমনে সে? সে কি নিজের বাড়ি মাতিয়ে রাখতে পারে মোদক পরিবারের মতো?

Bengali serial

হ্যাঁ, এর উত্তর দিয়েছে মিঠাই মানে সৌমীতৃষা কুণ্ডু নিজে। আসলে তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে উকিঝুকি মারতে আমরা সবাই কমবেশি একটু ভালোবাসি। তাই মাঝে মাঝেই তাদের ব্যক্তিগত জীবনের নানা ভিডিও ভাইরাল হয়ে যায়।

Bengali serial

এবার ভাইরাল হয়েছে মিঠাইয়ের দুষ্টুমির গল্প। নিজেই সেই গল্প করেছে। এই নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মিঠাইকে প্রশ্ন করা হয় যে সে দুষ্টু ছিল কিনা এবং সেই কারণে মায়ের কাছে মার বা বকা খেয়েছে কিনা।

Bengali serial

মিঠাই জানায় যে সে প্রচণ্ড দুষ্টু ছিল। পাশাপাশি প্রচন্ড সাহসী ছিল। এমনকি সৌমী এও জানায় যে তার মা বরাবর চেয়েছে ছেলে নয় মেয়ে হোক। কারণ ছেলে হলে মাকে অনেক নালিশ শুনতে হতো তাঁকে। কিন্তু মেয়ে হয়েও এক জ্বালা হয়েছে তাঁর।

এমনকি নায়িকা নাকি রাগ হলে রাগ সামলাতে না পেরে মেরেও দিয়েছে অনেক। এই নিয়ে মা রাগারাগি করেছে তার সঙ্গে। কারণ মা রেগে যেতেন যে মেয়ের জন্যে নালিশ শুনতে হয় মেয়ে ছেলেদেরকে মেরেছে।

Back to top button