সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপিতে বেঙ্গল টপার! অনুরাগের ছোঁয়ায় অভিনয় করতে কত পারিশ্রমিক নেয় সূর্য, দীপা, মিশকারা? ফাঁস হল সব

বাংলা টেলিভিশনে (Bangla Television) এই মুহূর্তে দাপট দেখাচ্ছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে ভীষণ রকম জনপ্রিয়তা পেয়েছে। বলা যায় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে এই ধারাবাহিকটি। টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলে রেখেছে অনুরাগের ছোঁয়া।

বলা বাহুল্য মিঠাই ধারাবাহিক পরবর্তী স্টার জলসার এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় ক্রমাগতভাবে নিজের সাফল্যকে ধরে রেখেছে। এই ধারাবাহিকটিতে প্রচুর তারকার সমাগম রয়েছে। যেমন রয়েছেন নবাগত অভিনেতা অভিনেত্রীরা তেমন‌ই আবার রয়েছেন পোড় খাওয়া বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীও।

প্রসঙ্গত উল্লেখ্য, নায়ক নায়িকা ছাড়াও এই ধারাবাহিকের দুই খুদে সদস্য সোনা এবং রূপা এই ধারাবাহিকটির অন্যতম বড় সম্পদ। তাদের অভিনয় মুগ্ধ বঙ্গ দর্শক সমাজ। এত ছোট বয়সেই তাদের এত পরিণত অভিনয় দেখে চোখ ফেরানোই দায়ে টেলিভিশনের পর্দা থেকে। যদিও দর্শকরা চান যেন এবার মিলন ঘটে সূর্য- দীপার। তারা চান সোনা-রূপাকে সঙ্গে নিয়ে যেন সুখে সংসার করে সূর্য-দীপা। যেন তাদের জীবন থেকে দূর হয়ে যায় সমস্ত অভিমান অপমান।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়ক সূর্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। একইসঙ্গে এই ধারাবাহিককে জনপ্রিয় খলনায়িকা মিশকার চরিত্রটিও। জানেন কি এই ধারাবাহিকে অভিনয় করে এই অভিনেতা-অভিনেত্রীর ঠিক কত টাকা পারিশ্রমিক পান? জানলে চমকে উঠবেন কিন্তু

জি বাংলার জয়ী ধারাবাহিক দিয়ে টেলিভিশনের পর্দায় ডেবিউ করেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত তখন তাঁর পারিশ্রমিক ছিল মাসিক ৪০ হাজার টাকা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের শুরুতে এই অভিনেতা পেতেন ১ লক্ষ ৯০ হাজার টাকা তবে বর্তমানে তা বের হয়েছে ২ লক্ষ ৬০ হাজার টাকা। আর দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ সরস্বতীর প্রেম ধারাবাহিকে প্রতিদিন হিসেবে পেতেন ২ হাজার টাকা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে শুরুতে তিনি পেতেন ১ লক্ষ ৪০ হাজার টাকা বর্তমানে তা বেড়ে দাঁড়িয়েছে ২ লক্ষ ১০ হাজার টাকা। আর খলনায়িকা মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্তর এটাই প্রথম সিরিয়াল। তিনি শুরুতে পেতেন দিন প্রতি তিন হাজার টাকা। এখন তা বের হয়েছে সাড়ে চার হাজার টাকা।

Back to top button