Connect with us

Hollywood

Miley Cyrus: মঞ্চেই সকলের সামনে গা থেকে খুলে গেল জামা! দৌড়ে বাঁচলেন অর্ধ ন’গ্ন মাইলি সাইরাস!

Published

on

দেখতে দেখতে চলে এসেছে নতুন একটা বছর।করোনার কারণে দু’বছর ধরে বর্ষবরণের আনন্দ মানুষ করতে পারেনি তবে এইবার বিশ্বজুড়ে কিছুটা হলেও মানুষ আনন্দ করেছে বর্ষবরণে। বিদেশি গায়িকা-অভিনেত্রী মাইলি সাইরাস এরকমই একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আর সেই অনুষ্ঠানের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অনুষ্ঠানের নাম মাইলি সাইরাস নিউ ইয়ার ইভ পার্টি। সেখানে মাইলি সাইরাসকে গান গাইতে দেখা যাচ্ছিল হঠাৎ করেই দেখা যায় তিনি তার উর্ধাংগে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। রুপালি রঙের স্বল্প পোশাক দিয়ে ঢাকা তার উর্ধাংগ। তিনি হাত দিয়ে ধরে ছিলেন সেই রুপালি রঙের স্বল্প পোশাক। কাউকে বুঝতে দেননি জেতার জামা খুলে গেছে।

গোটা ঘটনাটা এতটাই দ্রুত ঘটে যে মাইলি নিজেকে সামাল দিতে ব্যস্ত হয়ে পড়েন। তিনি অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে গোটা বিষয়টি কে সামাল দেন। তিনি গাইতে গাইতে হঠাৎ পেছন ফিরে যান এবং মঞ্চের উপর ফেলে দেন জামার অংশটি।এরপর সোজা ঢুকে যান ভেতরে।

কয়েক সেকেন্ড পরে তিনি যখন বেরিয়ে আসলো তখন তার পরনে একটি লাল রঙের ব্লেজার। অর্থাৎ বুঝতেই পারছেন কিভাবে গোটা ঘটনাটি সামাল দিয়েছেন মাইলি সাইরাস। তার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। মানুষ তার বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন।

Trending