Entertainment

১৬ পর্বের পরেই বদলে যাচ্ছে অনুরাগের ছোঁয়ার নায়িকা! হঠাৎ এমন কী হলো?

শুরু থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এবং দীপার না বলে ওঠা ভালোবাসা বেশ মনে ধরেছে দর্শকদের। সূর্যের চিন্তাভাবনা সমাজের দৃষ্টিভঙ্গি পাল্টাতে পারবে এমন ইতিবাচক ভাবনাই মনের মধ্যে রয়েছে অনুরাগীদের। এদিকে দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের অনস্ক্রিন কেমিস্ট্রি ধারাবাহিককে অন্য মাত্রায় তুলে দিয়েছে। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপি ছিল ৮.১। পরপর দুই সপ্তাহে সেরা ছয়ে জায়গা করে নেয় এই নতুন শুরু হওয়া ধারাবাহিক।

বর্তমানে রিমেক তৈরি করার একটি চল সৃষ্টি হয়েছে। এবার আসছে এই ধারাবাহিকের রিমেক। তবে মাত্র ষোলো পর্বেই এই ধারাবাহিক এমন সুনাম অর্জন করেছে যে এর রিমেক আসছে। প্রকাশ্যে এসেছে স্টার প্লাস চ্যানেলের নতুন ধারাবাহিক ‘ইয়ে ঝুকি ঝুকি সি নজর’- এর প্রোমো। দীপার মত দিয়াও সরল এবং হাসিখুশি এবং নায়কও রূপ নয় অন্তরের সৌন্দর্যকেই প্রাধান্য দিয়ে থাকে সেটাই দেখা গেছে।

তারপরেই দর্শক মহল থেকে দাবি ওঠে যে এই ধারাবাহিক বাংলা অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের হিন্দি অনুকরণ। কেউ কেউ আবার কটাক্ষ করে লিখে ফেলেন যে “আপনাদের চ্যানেলের নাম রিমেক প্লাস রাখলেই তো পারেন।” তবে অনুরাগের ছোঁয়াও নিজস্ব ভাবনার ফসল নয়।

হিন্দি এই ধারাবাহিকের প্রধান মুখ হয়েছেন স্বাতী রাজপুত এবং অঙ্কিত সিয়াচ। ৭ই মার্চ থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছটায় স্টার প্লাসের পর্দায় দেখা যাবে এই হিন্দি ধারাবাহিক। তবে রিমেক বলেই যে এটিও একইভাবে জনপ্রিয় হবেই এমন কথা নেই।তাই দেখার বিষয় যে অনুরাগের ছোঁয়ার মতোই হিট হতে পারে কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button