Entertainment

Haragouri Pice Hotel: শঙ্করের দ্বিতীয় বিয়ে দিচ্ছে তার মা! তবে কি ঐশানির ভালোর জন্য প’রকীয়া করবে শঙ্কর? নতুন প্রোমো সামনে আসতেই Troll করছে দর্শক

স্টার জলসার বর্তমানে একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘হরগৌরী পাইস হোটেল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি এবং অভিনেতা রাহুল মজুমদার। রাহুলকে এর আগে বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখেছে দর্শক কিন্তু শুভস্মিতা একেবারেই নবাগতা একজন অভিনেত্রী। তবে তার সাবলীল অভিনয় কয়েক দিনের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তাই শুরুর কয়েক দিনের মধ্যেই শংকর এবং ঐশানির জুটি দারুন ভাবে পছন্দ হয়ে গেছে দর্শকের।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে একটি নতুন চরিত্র এসেছে। যে হলো শঙ্করের মায়ের বন্ধুর মেয়ে ফুলি। যে এসে বলেছে তার মা এবং শঙ্করের মা দুজনে মিলে শঙ্কর এবং ফুলির ছোটবেলায় বিয়ের ঠিক করেছিল। কিন্তু ফুলি এসে দেখেছে শঙ্করের বিয়ে ঐশানির সঙ্গে হয়ে গেছে। সে এখন শংকরদের বাড়িতেই রয়েছে। আবার উল্টোদিকে হানি এবং বাণীর বিয়ের অনুষ্ঠান চলছে।

তারই মধ্যে পুলিশ ঐশানির ছোট বোন যাকে তার বড় জামাইবাবু পা’চা’র করে দিয়েছিল তাকে এক ম’ধু’চ’ক্রে’র থেকে উদ্ধার করেছে। তাকে বিয়ের মন্ডপের নিয়ে আসতেই বাণী এবং হানির বিয়েতে বাঁধা সৃষ্টি করার জন্য নানা রকম কথা বলতে শুরু করেছিল শঙ্করের বড় বৌদি। কিন্তু শেষে ঐশানি সকলকে বুঝিয়ে বাণী এবং হানির বিয়েটা দেয়। এবং সকলেই সেখানে খুব আনন্দ করে।

এরই মধ্যে একটি নতুন প্রোমো সামনে এসেছে এই ধারাবাহিকের। যেখানে দেখা যাচ্ছে শঙ্করের মা ঐশানিকে বলছে শঙ্করের আবার বিয়ে দেওয়া ছাড়া আমার আর কোন উপায় নেই। উল্টোদিকে শঙ্করের বাবা বলছে তুমি এতটা স্বার্থপর মহেশ্বরী! আমি আমার পরিবারের হরগৌরীকে কিছুতেই আলাদা হতে দেবো না। আবার দেখা যাচ্ছে শংকর বর সেজে দাঁড়িয়ে রয়েছে এবং ফুলি কনের সাজে। তখনই ঐশানি বলছে কিন্তু আঙ্কেল আমি যে আর এই বাড়িতে থাকতে পারবো না। তখন শংকর ঐশানিকে কিছু বলতে আসলে ঐশানি শঙ্করকে বলে আমি কারোর বাঁধা মানবো না।

আর তখনই শংকর মনে মনে ভাবে যে তোমার ভালোর জন্য আমি তোমাকেও ছাড়তে পারি আর তারপরেই ঐশানি মনে মনে ভাবে যে তোমার ভালোর জন্য আমি সব পরীক্ষা দিতে রাজি। এবার দেখার পালা শংকর এবং ঐশানি সত্যিই কি আলাদা হয়ে যাবে! নাকি নতুন কোন মোড় অপেক্ষা করছে তাদের জীবনে। আর এই পর্ব চলবে, ১লা থেকে ৩রা ফেব্রুয়ারি প্রতিদিন টানা ১ ঘন্টা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button