Shirin from Guddi: নেই কোনো গডফাদার, “ইন্ডাস্ট্রিতে কাউকে চিনি না”! ৩ বছর স্ট্রাগল করেছেন মফস্বলের মেয়ে মধুরিমা, তারপরেই হলেন আজকের “শিরিন”

আমাদের প্রত্যেকের জীবনেই লড়াই থাকে এবং সেই লড়াই থেকেই আসে সাফল্য। কারুর কারুর ক্ষেত্রে লড়াইটা হয় দীর্ঘ পথ কিংবা কারুর ক্ষেত্রে লড়াইটা খুব বেশি হয় না। আবার সাফল্যও ক্ষণস্থায়ী হয়। তবে প্রত্যেকের নিজেকে প্রতিষ্ঠিত করার পেছনে থাকে অক্লান্ত পরিশ্রম বা যাকে আমরা বলি রীতিমত স্ট্রাগল। সেগুলো সাফল্যের পেছনে ঢাকা থেকে গেলেও এই লড়াই আমাদের আগামী জীবনে বা আগামী দিনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেয়।

গুড্ডি ধারাবাহিকের শিরিন চরিত্রের নেপথ্যে যে অভিনেত্রী রয়েছেন তিনি এবার শেয়ার করলেন নিজের কেরিয়ারের স্ট্রাগলের কথা। অভিনেত্রীকে নিয়ে কথা বলছি, তিনি হলেন মধুরিমা বসাক। একটা সময়ে চুটিয়ে করেছেন মডেলিং। আর বর্তমানে তাকেই নিয়ে চারিদিকে শুধু চর্চা আর চর্চা।

Madhurima Basak, age , biography, picture!!!
সেদিন চরিত্রটি এমন একটা চরিত্র যেটাকে পুরোপুরি ভাবে খলনায়িকা বলা যায় না। কারণ সে আর ৪-৫ টা গতে বাঁধা খলনায়িকার মত কুটনামি করেনি সিরিয়ালে। তবে গুড্ডি অর্থাৎ তার বোনের সঙ্গে তার সম্পর্ক যে ভালো নয়, এটা গুড্ডি ধারাবাহিকের দর্শকদের কাছে অপরিচিত নয়। কিন্তু একদিকে দেখতে গেলে এই চরিত্রটি প্রতারিত হয়েছে বারবার। তাই জন্যেই সে নিজের বোনকে সহ্য করতে পারে না।

Madhurima Basak | Read All Latest Update On HoopHaap
এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শিরিন চরিত্রের নায়িকা মধুরিমা জানিয়েছেন কীভাবে মফস্বল থেকে এসে কলকাতার মতো বড় শহরে মানিয়ে নিয়েছেন এবং পরিশ্রম করে নিজেকে দাঁড় করিয়েছেন। নায়িকা প্রথমেই বললেন অনেকেই তাকে প্রশ্ন করে যে কিভাবে নায়িকা হয়ে উঠলেন তিনি? মধুরিমা বলেন এ প্রশ্নের উত্তর তিনি দিতে পারেন না কারণ এর উত্তর তিনি নিজেই জানেন না। হয়তো নায়িকা হওয়াটাই তার ভাগ্যে ছিল।

Madhurima Basak Photos (5) - MixIndia

তবে নায়িকা সোজাসাপ্টা জানিয়েছেন যে ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চেনেন না, তার কোন গডফাদার নেই তাই অবশ্যই পরিশ্রম করতে হয়েছে তাকে। তার উপরে মফস্বল থেকে এসেছেন তিনি। তাই প্রথম কাজ ছিল কলকাতাকে চিনে নেওয়া। এ নিয়ে গুড্ডি ধারাবাহিকের লেখিকা লীনা গাঙ্গুলী মাঝে মাঝেই মশকরা করে অভিনয় বলেন তোর কিন্তু আমার কাছে আসতে প্রায় তিন বছর লেগে গেল।

Back to top button