Entertainment

কলকাতায় আসতেই স্নিগ্ধজিতের জন্য করা হল বিশেষ আয়োজন! বাজলো ঢাক, হলো আরতি

সারেগামাপা ২০২১ – এর সফর শেষ করে কলকাতায় আসলেন গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক। বাড়ি ফিরতে এলাহী আয়োজন ছিল তাঁর জন্য। দীর্ঘদিন পর কাছের মানুষরা তাঁকে দেখতে পেয়ে সাদরে শুভেচ্ছা ও স্বাগত জানাল। ফুলের মালা থেকে আরতির থালা, কেক কাটা, ঢাক বাজানো সবই ছিল তাতে।

গতকাল এয়ারপোর্ট থেকে বাড়ি ফেরা ছবি শেয়ার করেন স্নিগ্ধজিৎ। সঙ্গে ছিলেন অনন্যা। বহুদিন বাদে নিজের শহরে ফিরে আনন্দ ধরে রাখতে পারছিলেন না এই দুই গায়ক-গায়িকা।

প্রতিযোগিতায় যদিও কেউই ট্রফি জেতেননি। তবে হাজার হাজার মানুষের মন জিতে নিয়েছেন। তাই তাদের কাছে এই দুজনই বিজেতা। বাড়ি ফেরার সেই ছবি শেয়ার করতে কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বয়ে গেল।

অন্যদিকে ভিডিওতে দেখা গিয়েছে স্নিগ্ধজিৎ বাড়ির বেল বাজাতেই আরতির থালা ফুলের মালা নিয়ে হাজির হয়েছে বৌদি অদিতি। সেইসঙ্গে আনন্দ সেলিব্রেট করতে উপস্থিত হয়েছে গায়কের বন্ধুরা।

দরজা খুলেই হঠাৎ করে এমন সারপ্রাইজ পেয়ে চমকে গেছেন গায়ক। খুশির চোটে মুখ থেকে বেরিয়ে যায় ‘উরি শালা’! ফুলের মালা পরিয়ে কপালে টিকা দিয়ে আরতির থালা নিয়ে স্বাগত জানানো হয় স্নিগ্ধজিৎকে। স্নিগ্ধজিৎ এর বাড়িতে এসেছিলেন অনন্যাও। দু’জনকেই আদর করে বরণ করে নিয়েছেন স্নিগ্ধজিতের বৌদি অদিতি। তারপর দুজন মিলে কাটলেন একটি কেক। এমনকি বাড়ির পোষ্যও খুব খুশি স্নিগ্ধজিৎকে কাছে পেয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button