Entertainment

Gouri Elo: প্যান্ট-শার্ট পরা শিব আর প্লাস্টিক এর খাঁড়া হাতে কালী! গাঁ’জা খেয়ে গল্প লিখছে গৌরী এলো’র লেখিকা, গৌরী কি কোষ্ঠকাঠিন্যের রুগী? প্রোমো দেখে ক্ষেপে লাল দর্শক

পুজোর আর কয়েকদিন বাকি। আর দুদিন বাদেই মহালয়া। আর বাঙালির পুজো আনুষ্ঠানিকভাবে শুরু সেদিন থেকেই। বাঙালির পুজো নিয়ে আলাদা উন্মাদনা ভাষায় প্রকাশ করার মতো নয়। বাঙালি বরাবর তাদের সবথেকে বড় উৎসবের ওই ৫ দিনের জন্যে সারা বছর অপেক্ষা করে থাকে।

আর তার উপর বাংলা টেলিভিশন মহালয়াকে আরো উৎসহপূর্ণ করে তোলে। নানা চ্যানেলে দুর্গা তুলে অসুর নিধন করছে নানা সিরিয়ালের জনপ্রিয় তারকারা। নায়ক নায়িকাদের দুর্গা অসুর রূপে বরাবর দেখে এসেছে দর্শকরা এটা নতুন কথা নয়। তবে কোন চ্যানেলে কে স্থান পাবেন দুর্গা রূপে এটা একটা বড় উত্তেজনার বিষয় তাদের কাছে।

এবার মহালয়ার বিশেষ অনুষ্ঠানের সঙ্গে আবার এই ধুম লেগেছে সিরিয়ালের ক্ষেত্রেও। আধ্যাত্মিক ভাবনায় তৈরি হওয়া গল্পগুলোর ক্ষেত্রে এই সময়ে পোয়া বারো। তারা জানে সারা বছর ছাড়াও পুজোর আগে আগে এমন আবেগতাড়িত ভাবনা পর্দায় দেখলে ভেসে যাবে দর্শকদের ভালবাসা আর উচ্ছ্বাস।

তাই তো মাঠে নেমে পড়লো গৌরী এলো। হ্যাঁ, এবার এই নতুন সিরিয়ালে দেবীর আগমনের প্রাক্কালে আসছে বিশেষ পর্ব। অন্তত পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের পোস্ট করা প্রোমো এই আভাস দিলো। সম্প্রতি তিনি যে ভিডিও বা ঝলক পোস্ট করেছেন সেটা দেখে বোঝাই যাচ্ছে এবার এই আধ্যাত্মিক ভাবনার উপর ভিত্তি করে তৈরি হওয়া সিরিয়ালে অসুর নিধন পর্ব দেখানো হবে।

ভিডিওতে দেখা গেলো কিছু ছেলে এক মেয়েকে উত্যক্ত করছিল। ঠিক সেই সময়ে গৌরী হতে খড়গ নিয়ে দৌড়ে আসছে অসহায় মেয়েটিকে বাঁচাতে আর ছেলেগুলোকে শাস্তি দিতে। সে এতটাই ক্ষিপ্ত যে নিজে মধ্যে নেই। তাই তো দৌড়ে দৌড় মারতে এসেছে গুন্ডাদের। তাকে না থামালে সেই খাড়া যে কার গলায় পড়ত কে জানে। এমন সময় তার স্বামী ঈশান শিবের মতো গৌরীর পায়ের তলায় শুয়ে পড়ে আর সেটা দেখে একবারে মা কালীর রূপ ধারণ করে গৌরী।

May be an image of 3 people, people standing and text

পর্ব যে টানটান উত্তেজনাপূর্ণ হতে চলেছে সেটা নিয়ে সন্দেহ নেই। কিন্তু এই নিয়ে কষ্টক্ষের শেষ নেই। আসলে শিব রূপে ঈশানকে দেখা গেলো প্যান্ট শার্ট পরে। আর সেটাতেই ক্ষেপে লাল সবাই। সবার প্রশ্ন এ কেমন শিব? কেউ কেউ বলছে দেবতাদের নিয়ে যা হচ্ছে সেটা ক্ষমার অযোগ্য। আবার কেউ বলছে হাসি ছাড়া আর কিছুই অনুভূতি এলো না।

May be an image of 1 person and standing

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button