Entertainment

মুখ্যমন্ত্রীর প্রিয় সিরিয়াল হয়েও TRP ধরে রাখতে পারল না! বন্ধ হচ্ছে হবু বাবা গঙ্গারামের গল্প ! পরিবর্তে আসছে নবাব নন্দিনী

আজকাল বিনোদনপ্রেমী বাঙ্গালীদের কাছে বিনোদনের বিশিষ্ট খোরাক হল বাংলা ধারাবাহিকগুলি। নানা মশলাদার গল্প সেই সঙ্গে চরিত্রের নানা টুইস্ট- সব মিলিয়ে ধারাবাহিক গুলি হয়ে উঠছে ক্রমশ উপভোগ্য। আর এর ফলে হু হু করে বাড়ছে দর্শকদের সংখ্যা।

অন্যদিকে দর্শকদের চাহিদা এবং রুচি অনুযায়ী দিন দিন পাল্টে যাচ্ছে ধারাবাহিকের ধরণ এবং গল্প। এখন বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে বিভিন্ন ধারার বাংলা ধারাবাহিক আনা হচ্ছে বাঙালি দর্শকদের বিনোদনের জন্য। কোনটায় রয়েছে শাশুড়ি-বৌমার সাংসারিক ঝামেলা, কোনটায় আবার পরকীয়া, আবার কোনটায় দেখানো হচ্ছে অনুপ্রেরণার গল্প। আর এইসবের ভাগ্য নির্ধারণ করে টিআরপি।

এবার আসা যাক আসল বক্তব্যে। কয়েকদিন ধরে টিআরপি দিক দিয়ে একেবারেই খারাপ ফলাফল হচ্ছে একটি বিশেষ ধারাবাহিকের। স্টার জলসার এই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে সেই কারণে। কোনটি জানেন কি?

জানা গেছে শেষ হয়ে যাবে গঙ্গারাম। কয়েকদিন ধরে এই সিরিয়াল বিতর্কের কেন্দ্র হয়ে উঠেছে। চ্যানেলের অন্যান্য ধারাবাহিকগুলি একের পর এক শেষ হয়ে গেলেও বেশ কিছু সময় ধরে দিব্যি চলছিল গঙ্গারাম। অবশেষে এই ধারাবাহিকের দর্শকদের জন্য এলো খারাপ খবর।

না এটা কোন জল্পনা নয়। ২০২০ সালে শুরু হওয়া এই ধারাবাহিক এবার তাড়াতাড়ি পাট গুটিয়ে নিতে চলেছে। বুধবার ছিল ধারাবাহিকের শেষ দিনের শুটিং। হইচই করে সেই শুটিং সম্পূর্ণ হলো।

ঠিক কেটে উদযাপন করা হলো গোটা টিমের তরফে। জানা গেছে জুলাই মাসের মাঝামাঝি সময়েই শেষ হয়ে যাবে ধারাবাহিক। এই সময়েই শেষ সম্প্রচার দেখানো হবে। খুব সম্ভবত সেটা ১৫ই জুলাই। যদিও এই নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

তবে গঙ্গারাম চলে গেলেও দর্শকদের অনুমান সেই জায়গায় আসতে পারে নবাব নন্দিনী। আবার সেটা নাও হতে পারে। কারণ গোধূলি আলাপ বা মন ফাগুনের জায়গায় দেওয়া হতে পারে নবাব নন্দিনীকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button