Sharanya Deb: শিশু শিল্পী তাথৈকে মনে আছে? ডান্স বাংলা ডান্সের অরিত্র’র সঙ্গে মিষ্টি সেই শিশু সঞ্চালিকা, এখন কোথায় অভিনেত্রী? কেন দেখতে পাই না পর্দায়?

সে টলিউডের এককালের জনপ্রিয় শিশু শিল্পী। নাম তাথৈ দেব। নিশ্চয়ই আপনারা ভুলে যাননি এই শিশুশিল্পীকে।

কিন্তু এতগুলো বছর পর সে কেমন হয়েছে? কোথায় রয়েছে কী করছে এ প্রশ্নগুলো অবশ্যই ভিড় করেছে অনেক দর্শকের মনে। বহুদিন পর্দায় দেখা মেলে না এই নায়িকার। তবুও সেই ছোট্ট তাথৈকে ভুলে যায়নি কেউ।

Bengali actress

এখন সে অনেকটাই বড় হয়ে গেছে। সেদিনের সেই ছোট্ট মেয়েটি আর নেই। তবে এটা কিন্তু তার আসল নাম নয়। তার আসল নাম হল সারন্যা দেব। তবে সে তার ডাকনামেই বেশি পরিচিতি পেয়েছে। তাথৈকে আমরা টলিউডের ছোটপর্দায় সঞ্চালিকা হিসেবে যেমন দেখেছি তেমন বড় পর্দায় সিনেমায় কাজ করতেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

Bengali actress

ডান্স বাংলা ডান্স জুনিয়র এই রিয়েলিটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছিল তাথৈ। সে সময় সে ছিল ছোট্ট একটি সঞ্চালিকা। তার মিষ্টি মিষ্টি কথায় আর বাচনভঙ্গিতে মন ভরে গিয়েছিল দর্শকদের। আর এই ছোট্ট মেয়েটির সঙ্গে যে ছেলেটি জনপ্রিয় হয়ে উঠেছিল সে হল অরিত্র যে আজকের অন্যতম জনপ্রিয় এক অভিনেতা।

Bengali actress

এরপর মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে অরিত্র এবং তাথৈকে দেখা যায় অন্য আরেকটি নাচের অনুষ্ঠানে যার নাম ছিল ধুম ধামাকা। এই ছোট্ট মেয়েটি সঞ্চালনা এবং অভিনয়ের পাশাপাশি নাচেও কিন্তু বেশ দক্ষ।

Bengali actress

বড় পর্দায় নীল রাজার দেশে, সব চরিত্র কাল্পনিক, চলো পাল্টাই, খোকাবাবুর মতো একাধিক হিট সিনেমায় দেখা গিয়েছে এই শিশুশিল্পীকে। বহু বিজ্ঞাপনের মুখ হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রী তাথৈকে।

কিন্তু একটু বড় হবার পর তাকে আর পর্দায় দেখা যায়নি। ন্যাশনাল জেমস স্কুল থেকে স্কুলের পড়াশোনা শেষ করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হয় তাথৈ। সেখান থেকে পড়াশোনা শেষ করে সে চলে যায় টরেন্টোতে। ফিল্ম অ্যান্ড প্রডাকশন নিয়ে পড়াশোনা করে সে। ভবিষ্যতে সিনেমা তৈরিতে মনোযোগ দিতে চায় এই অভিনেত্রী।

Back to top button