Entertainment

টলিউডের গন্ডি ছাড়িয়ে প্রথম বার হলিউডে শুটিং করতে চললেন রানী রাসমণি! দিতিপ্রিয়ার ভাগ্য তো খুলে গেল

ইমুতে টলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দিতিপ্রিয়া রায়। খুব কম বয়সে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। করুণাময়ী রানী রাসমনি ধারাবাহিক খ্যাত এই নায়িকা এখন নাকে দম দিয়ে ছুটছেন কাজের পেছনে। হাতে রয়েছে একগুচ্ছ কাজ।

এখন এক মুহূর্ত নিশ্বাস ফেলার ফুরসত নেই দিতিপ্রিয়া রায়ের। আজ কলকাতা, তো কাল চেন্নাই, পরশু আবার লন্ডনে রয়েছেন তিনি। বৃহস্পতিবার বিদেশ পাড়ি দিলেন ‘রাণী রাসমণি’। তবে এটাই নায়িকার প্রথম বিদেশ সফর।

অভিনেত্রী এই প্রথম লন্ডনে যাচ্ছেন কাজের কারণে। সৌজন্যে নতুন ছবির শ্যুটিং। প্রথম বার বিদেশ ভ্রমণের আনন্দ নাকি উপভোগই করা সম্ভব নয় নায়িকার পক্ষে। কেনো জানেন? আসলে এর পেছনেও রয়েছে কাজের চাপ।

বুধবার সকালে চেন্নাই থেকে শ্যুটিং সেরে ফিরেছেন দিতিপ্রিয়া। পরদিন অর্থাৎ বৃহস্পতিবার ভোর ৩টে ৪৫-এ লন্ডনে উড়ে যাওয়ার কথা। তাই নায়িকার হাতে রয়েছে মাত্র কয়েক ঘণ্টা। এই কয়েক ঘন্টায় তিনি নতুন সফরের প্রস্তুতি নেবেন নাকি বিশ্রাম নেবেন সেটা ভাবাই তো মুশকিল।

নায়িকারও একই মত। দিতিপ্রিয়া, শ্রাবন্তী আর ক্রুশল আহুজার নতুন ছবির জন্য লন্ডনে শুটিং শুরু হবে। তবে এটা ত্রিকোণ প্রেমের গল্প নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button