Entertainment

শ্রীময়ী শেষ হওয়ার সাত মাস হয়ে গেল, বৌ সোহিনী সেনগুপ্ত তো গুড্ডিতে জমিয়ে কাজ করছে কিন্তু এখন কী করছেন ডিংকা সপ্তর্ষি?

একটা সময়ে স্টার জলসার অন্যতম সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল শ্রীময়ী। রোহিত সেন, জুন আন্টি, শ্রীময়ী- এই চরিত্রগুলো যেন এখনো ভুলতে পারেনি মানুষ। মুখ্য চরিত্রে ইন্দ্রানী হালদার টোটা রায়চৌধুরী এবং উষসী চক্রবর্তী অভিনয় করেছেন। তাই ধারাবাহিক শেষ হতেই দর্শকদের মনে একরাশ মন খারাপ জমা হয়েছিল।

তবে মুখ্য চরিত্র গুলো বাদ দিলেও অন্য আরেকটি চরিত্র যা দর্শকদের মনে গুরুত্বপূর্ণ ছাপ সৃষ্টি করেছে সেটি হল ডিংকা। এই চরিত্রে অভিনয় করেছেন সপ্তর্ষি মৌলিক। ধারাবাহিক শেষ হওয়ার সাত মাস হয়ে গেল। তাই স্বাভাবিকভাবেই এখন এই ধারাবাহিকের চরিত্ররা কে কী কাজ করছে তা নিয়ে দর্শকদের মনে কৌতূহলের সৃষ্টি হয়েছে। আজ আপনাদের জানাবো সপ্তর্ষি বর্তমানে কী করছেন।

‘শ্রীময়ী’র গল্প ফুরোলেও ডিংকার স্মৃতি রয়ে গিয়েছে দর্শকদের মনের মধ্যে। তাই তারা অধীর আগ্রহে অপেক্ষা করছে আবার কবে সপ্তর্ষিকে দেখা যাবে পর্দায়। এই অভিনেতার অনুরাগীদের জন্য এবার রইলো একটি সুখবর।

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন সপ্তর্ষি। সোনামনি সাহা এবং অপরাজিতা ঘোষ দাসকেও দেখা যাবে সেই ধারাবাহিকে। জানা গেছে ধারাবাহিকের জন্য প্রমো শুট করা হয়ে গেছে। এবার মূল শুটিং শুরু হবে।

তবেই নিয়ে বিশেষ কথা বলতে আগ্রহী নন সপ্তর্ষি মৌলিক। তবে তিনি এবার ডিংকার চরিত্র থেকে বের হতে চান। তিনি চান মানুষ আবার তাঁকে নতুন চরিত্রে গ্রহণ করুক এবং চিনে নিন।

ধারাবাহিকের সঙ্গেই মঞ্চেও অভিনয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। ১২ অ্যাংরি মেনের অ্যাডাপ্টেশন নিয়ে কাজ করা হবে এবার। নাম রাখা হয়েছে ‘এক থেকে বারো’। স্বাতীলেখা সেনগুপ্ত অর্থাৎ সপ্তর্ষির শাশুড়ি নাটকটি লিখেছিলেন বলে জানালেন অভিনেতা নিজে। বাড়িতে একদিন হঠাৎ করে কাগজটা খুঁজে পেয়ে তিনি নতুন করে কাজ করার কথা ভাবলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button