Didi No 1: সমস্ত সিরিয়ালকে হারিয়ে দিদি রচনাই নম্বর ওয়ান! টিআরপিতে জলসার সব রিয়ালিটি শো’কে শুইয়ে দিয়ে চওড়া হাসি হাসলেন রচনা ব্যানার্জি, সারেগামাপাও প্রচুর নম্বর পেল

বাংলার এই মুহূর্তে সেরা ধারাবাহিকের স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা। অন্তত টিআরপি সেটাই বলছে। একেবারে অন্যধারার এই গল্প যে সহজেই দর্শকদের মন জয় করে নিতে পেরেছে সেটা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। টিআরপি রেটিংয়ে তাই এবার এই ধারাবাহিকের দখলে ৮.২ নম্বর।

অন্যদিকে চওড়া হাসি হেসেছে বাংলার দিদিদের গল্প নিয়ে উঠে আসা বিখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান। রচনা ব্যানার্জীর এই রিয়ালিটি শো যে অন্যান্য সমস্ত রিয়েলিটি শোগুলিকে পেছনে ফেলে এগিয়ে গেছে তা প্রমাণ করলো এবারের টিআরপি ফলাফল।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Promo of Lokkhi Arrives on Didi No. 1's Stage | Lokkhi Kakima Superstar | Promo on ZEE5
শুধু রিয়ালিটি শো বললে ভুল হবে, ধারাবাহিকগুলোও অনেক পিছনে পড়ে গিয়েছে দিদি নাম্বার ওয়ানের সঙ্গে লড়াইয়ে। এর সংগ্রহে রয়েছে ৯.৫ নম্বর। বলাই বাহুল্য, এর জন্য বহু অংশে কৃতিত্বের ভাগীদার অভিনেত্রী রচনা ব্যানার্জি।

তবে সারেগামা পিছিয়ে নেই। ৭.১ পেয়ে এই প্রতিযোগিতায় নাম লিখিয়েছে এই রিয়ালিটি শোও। দ্বিতীয় তৃতীয় চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে রয়েছে ধারাবাহিক ধুলোকণা, আলতা ফড়িং, মিঠাই, গাঁটছড়া এবং গৌরী এলো।

Lokkhi Kakima Superstar News in Bengali, Latest Lokkhi Kakima Superstar Bangla Khobor, photos, videos | Zee News Bangla
৭- এর ঘরেই রয়েছে সবাই। তবে খানিকটা পিছিয়ে থাকলেও প্রতিযোগিতার খাতায় নাম লেখালো বোধিসত্ত্ব।

Back to top button