Entertainment

প্রজাতন্ত্র দিবসের দিন নতুন করে সংসার বাঁধলেন ধূলোকণার চড়ুইয়ের মা অনিন্দিতা!পাত্র টলিউডের চেনা মুখ

এবার ঘর বাঁধছেন ছোট পর্দার দুই জনপ্রিয় তারকা সুদীপ-অনিন্দিতা। দুজনই ছোট পর্দার জনপ্রিয় মুখ। টলিপাড়ায় বেশ কিছুদিন ধরেই তাঁদের বিয়ের গুঞ্জন চলছিল। তবে তাঁরা মুখ খোলেননি কেউই। এবার সেই গুঞ্জনকেই সত্যি করে সাতপাকে বাঁধা পড়লেন এই দুই তারকা। ২৬ জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিন আইনি মতে বিয়ে করলেন তাঁরা এমনটাই জানা গেছে। সন্ধ্যায় দুই পরিবার এবং কাছের বন্ধুদের উপস্থিতিতে এই সুন্দর মুহূর্তে বাঁধা পড়লেন অভিনেতা সুদীপ সরকার এবং অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী। ভারতীয় সাজপোশাকে গলায় মোটা মালা পরে ভীষণ সুন্দর লাগছিল দুজনকে।

ইনস্টাগ্রামে প্রায়ই দুজনে তাঁদের সুন্দর মুহূর্তগুলোর ছবি শেয়ার করেন। সেই সময় থেকেই অনেকে বলতে থাকেন যে প্রেমে পড়েছেন তাঁরা। কেউই সেই বিষয়টিকে জনসমক্ষে আনেননি তখন। সম্প্রতি হবু কনে অনিন্দিতা একটি ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সেখানে নায়িকাকে জড়িয়ে রয়েছেন তাঁর হবু স্বামী সুদীপ। মেহেন্দি হাতে খিলখিলিয়ে হাসছেন অনিন্দিতা। নায়িকার পরনে শাড়ি। নীল কুর্তা পরেছেন সুদীপ। একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা। ক্যাপশনে লেখা ‘একটি শুরুর জাদু’। এতেই আভাস দিলেন তাঁদের শুভ সূচনার।

পাঁচ মাস ধরে প্রেম করার পর এবার পরিণতি পাচ্ছে সেই প্রেম। সেই আনন্দে অনিন্দিতা-সুদীপ দুজনেই তাঁদের ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে নেট দুনিয়ার উদ্দেশ্যে সেই শুভ বার্তা দিয়েছেন। সুদীপ ‘চ্যাম্পিয়ন’, ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’, ‘কে আপন কে পর’-সহ ধারাবাহিকে কাজ করেছেন। ‘পটলকুমার গানওয়ালা’, ‘ভুতু’, ‘কে আপন কে পর’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দেশের মাটি’ মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অনিন্দিতা। এই মুহূর্তে ‘ধুলোকণা’ ধারাবাহিকে রয়েছেন অনিন্দিতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button