BollywoodEntertainment

কঠিনতম টাস্ক বিগ বসের, জেতার জন্য প্যান্টে প্রস্রাব দেবলীনার, হতবাক নেটিজেনরা

ফাইনালের কাছাকাছি পৌঁছে গিয়েছে বিগ বস। অন্তিম পর্যায়ে টক্কর একেবারে জমে উঠেছে। বিগ বসের ঘরে এখন নিয়মিত সদস্য হয়ে উঠেছেন ‘গোপী বহু’ ওরফে দেবলীনা ভট্টাচার্য ও রেশমি দেশাই। তাদের বিগ বসের এই সিজনে লড়তেও দেখেছে দর্শক।

একে অপরকে এক ইঞ্চিও জমি ছেড়ে দিতে নারাজ এই দুই বন্ধু। টাস্ক জিততে এক নাগাড়ে ১৫ ঘণ্টা এক জায়গায় দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। হার মানেন নি তিনি। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে ওই জায়গায় দাঁড়িয়েই নিজের প্যান্টে প্রস্রাব করে ফেলেন তিনি।

বিগ বসের গ্র্যান্ড ফিনালের টিকিট জেতার জন্য একটি পোল ধরে দাঁড়িয়ে থাকার টাস্ক দেওয়া হয় দেবলীনা ও রেশমিকে। অন্যান্য প্রতিযোগীদের কাজ ছিল তাদের দেই কাজে বিঘ্ন ঘটানো। এই জন্য তাদের উপর পাউডার থেকে শুরু করে তেল, মশলা, কাপড় কাচার সাবান সমস্ত ছোঁড়া হয়।

কিন্তু তবুও হাল ছাড়েন নি দেবলীনা ও রেশমি দুজনেই। এই টাস্কে প্রতীক দেবলীনাকে সাহায্য করছিলেন। এমন একটা সময় আসে যখন দেবলীনা প্রতীককে বলেন তাঁর উপর জল ঢালতে কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন।

দেবলীনার এই কীর্তি দেখে হতবাক নেটিজেনরা। তবে তাঁর মনের জোরের প্রশংসাও করেছেন সকলেই। একজন লেখেন, “এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত। দারুণ পারফরম্যান্স দেবলীনার”।

দেবলীনা ও রেশমির মধ্যে এতটাই টক্কর ছিল যে বিগ বস বাধ্য হয়ে তাদের জুতো খুলে দাঁড়াতে বলেন। এরপর তাদের কোনওরকমের সাহায্য ছাড়াই দাঁড়াতে বলা হয়।

শেষের দিকে দেবলীনার পায়ে বেশ জোরেই এক বালতি জল ছোঁড়েন নিশান্ত ভাট। এর জেরে পিছলে পড়ে যান দেবলীনা। আর টিকিট টু ফিনালের টাস্ক জিতে যান রেশমি। তবে রেশমি এই টাস্ক জিতলেও দর্শকের মন জিতে নিয়েছেন দেবলীনাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button