Entertainment

Dev-Rachana: ডান্স ডান্স জুনিয়রের বিচারক অথচ ছবি প্রমোশনের জন্য দেব’কে কিনা আসতে হচ্ছে জি বাংলার দিদি নং ওয়ানে! মহালয়ায় সুপার সানডে ধামাকায় দিদি নং ওয়ানে থাকবেন দেব-বুম্বাদা-রচনা

প্রত্যেক বছর মানুষের লক্ষ্য থাকে যে পূজোর সময় কী কী সিনেমা বার হলো কারণ অনেকেই পুজোতে তিন চার ঘন্টা করে সময় কাটানোর জন্য সিনেমা দেখতে যান আর দিওয়ালিতে যেমন হিন্দি সিনেমা বের হয় সেরকম বাঙালি বাংলা সিনেমা দেখে পুজোর সময়। ২০২০ সালে যেমন বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি একদম ধসে গেছিল কিন্তু গত বছর গোলন্দাজ এর মাধ্যমে দেব আবার হলে লোক ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন।

এই বছরে পুজোতে আপাতত ভাবে তিনটে বড় সিনেমা মুক্তি পাচ্ছে। প্রথম তাহলে বৌদি ক্যান্টিন দ্বিতীয় টা হল কাছের মানুষ এবং তৃতীয় টা হলো কর্ণসুবর্ণের গুপ্তধন। কাছের মানুষ সিনেমাতে রয়েছেন দেব এবং প্রসেনজিৎ তাই বোঝাই যাচ্ছে যে ছবিটা কতটা বড়সড় ধামাকাদার হতে চলেছে। আর এই সিনেমার জমিয়ে প্রচার চলছে সোশ্যাল মিডিয়া হোক অথবা অন্য কোন ভাবে।

এই সিনেমা প্রচারের জন্য আগামীকাল দিদি নং ওয়ানের সুপার সানডে ধামাকা আমরা দেখতে পাবো দেব প্রসেনজিৎকে সঙ্গে থাকবেন ঈশা সাহা। আর এটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে কটাক্ষের ঝড়। দেব যেমন ফুচকা বানিয়ে খাওয়াবেন সকলকে। আবার যারা জানেন দেব কে ভালো করে, দেবের প্রথম সিনেমা অগ্নি শপথের নায়িকা ছিলেন রচনা ব্যানার্জি তাই একটা রিইউনিয়নও হয়ে গেল ছোটখাটো।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

অনেকেই বলছেন যে দেব তো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের বিচারক কিন্তু তাকে প্রচার করতে দিদি নং ওয়ানে আসতে হচ্ছে? ডান্স ডান্স জুনিয়র প্রমোশন করতে পারত। তবে দেব প্রসেনজিৎ ভক্তদের অত চ্যানেল নিয়ে মাথা ঘামানোর দরকার নেই।তারা দুই সুপারস্টার নায়ক এবং এক সুপারস্টার নায়িকাকে একমঞ্চে দেখতে পাবে আনন্দ মজা করতে, এতেই তারা খুশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button