Entertainment

Subhashree-Dev-Rukmini: সিনেমার উৎসবে প্রাক্তন-বর্তমান মিশে গেলো! এক্স প্রেমিকার থেকে দূরে দাঁড়ালেন দেব, সঙ্গে রুক্মিণী! ছবি হলো ভাইরাল

বাংলায় এখন শুরু নতুন উৎসব। দুর্গাপূজো নয় এটা সিনেমার উৎসব। কলকাতায় শুরু হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং বৃহস্পতিবার হয়ে গেল তার উদ্বোধন। মঞ্চে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং টলিউড বলিউডের একাধিক গণ্যমান্য শিল্পীরা।

মঞ্চ ভালো করেছিলেন অমিতাভ বচ্চন জয়া বচ্চন শাহরুখ খান রানী মুখার্জি, শত্রুঘ্ন সিনহার মতো বলিউড তারকা। হাজির ছিল গোটা টলিউডও। সঙ্গে ছিলেন তৃণমূল ঘনিষ্ঠরা।

আপাতত সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু টুকরো টুকরো ছবি ভাইরাল হয়েছে। তবে সব থেকে বেশি আলোচনায় রয়েছে একটি ছবি যেখানে এক ছাদের তলায় প্রাক্তন, বর্তমান সব মিলেমিশে গেছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা তুঙ্গে। যে ছবিটির কথা বলা হচ্ছে তাতে দেখা গেছে মমতাকে ঘিরে দাঁড়িয়ে আছেন দেব, রুক্মিণী, শুভশ্রী এবং মিমি।

আর বুঝতে বাকি নেই নিশ্চয়ই কেন প্রাক্তন, বর্তমান মিলেমিশে গেছে এই কথাটা তুললাম? অভিনেতা দেবের দুই প্রাক্তন এবং বর্তমান উপস্থিত। পরিচালক রাজ চক্রবর্তীর প্রাক্তন এবং বর্তমান উপস্থিত। তবে সকলে একই ছাদের তলায় এলেও সৌজন্য হাসিটুকু বিনিময় করেছেন এমনটাই জানা গেছে।

একসময় রাজ চক্রবর্তীকে কেন্দ্র করে পারস্পরিক ঝামেলায় জড়িয়েছিলেন মিমি এবং শুভশ্রী। শোনা গেছিল একে অপরের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায় এমনকি পোস্ট করতেন প্রায় একে অপরকে খোঁটা দিয়ে। আপাতত সেই সমস্ত শত্রুতা ভুলে কাছাকাছি তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button