Entertainment

গর্ভবতী অবস্থায় করছেন কঠিন যোগাসন! দেবিনার কীর্তিতে অবাক নেট দুনিয়া

দেবিনা ব্যানার্জি নেট দুনিয়ায় যথেষ্ট পরিচিত মুখ। বর্তমানে নায়িকা দীর্ঘ সময় পর মা হতে চলেছেন। সেই আনন্দ তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। জীবনের এক সেরা সময়ের মধ্যে দিয়ে এ মুহূর্তে যাচ্ছেন নায়িকা। আর তাতে খুশি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও। সম্প্রতি নায়িকা এমন এক কীর্তি করেছেন যে তিনি ভাইরাল হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গর্ভবতী অবস্থাতেও নায়িকা নিজেকে রাখছেন পুরোপুরি ফিট। এই অবস্থাতেও তিনি শীর্ষাসন করছেন। এতেই রীতিমত অবাক নেটদুনিয়া। দেবিনাকে কালো রঙের অ্যাথলেটিক পোশাকে দেখা গেছে যোগাসন করতে। পাশে রয়েছেন স্বামী গুরমিত চৌধুরী। নায়িকা একা নন এর আগেও বহু সেলিব্রিটিরা মাতৃত্বকালীন অবস্থাতেও নিজেদের খেয়াল রাখতে শিখিয়েছেন সাধারণ মানুষকে। কারিনা কাপুর সোহা আলী খান এরা সকলেই রীতিমতো উদাহরণ হয়ে উঠেছেন সকলের কাছে। তাঁরা সকলেই সমাজে প্রচলিত ধারণা গুলি কে ভেঙে এগিয়ে গেছেন। এই সময়টায় অবশ্যই মেয়েদের বেশি যত্ন নেওয়া দরকার। তবে তাদেরকে সবসময় যশোরের করে রাখলে তাদের উপর পড়ে মানসিক চাপ।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে দেবিনা ক্যাপশনে লিখেছেন, “যখন জীবন আপনাকে উল্টো করে দেয়… বছরের পর বছর ধরে এটি করছেন দেবিনা। তাই এই অভ্যাস যে সুস্থ অভ্যাস সেটা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button