Entertainment

Debchandrima Singha Roy: সারা বছর ভয়ঙ্কর ডায়েট করলেও ৪৫ কেজি ওজনের দেবচন্দ্রিমার পুজোয় চাই চিংড়ির মালাইকারি! দশমীতে কেদারনাথ দর্শন! এবারের পুজো স্পেশাল কী কী প্ল্যান করে রেখেছেন “চিঠি”?

দেবিপক্ষে সূচনার মধ্যে দিয়েই বাঙালির মনে পুজোর আমেজ পুজোর গন্ধ ছড়িয়ে গেছে। যদিও পুজোর প্ল্যানিং অনেক আগে থেকেই শুরু করে দিয়েছে বাঙালি। তবে এখনো সাত দিনের অপেক্ষা। আর সে সাত দিন পরেই চোখের পলক ফেলতে না ফেলতেই নিমেষে পাঁচটা দিন কেটে যাবে হু হু করে। কত আনন্দ গল্প বহুদিনের জমানো আড্ডা সব মিলিয়ে এই সময়টায় বাঙালি একেবারে অন্য স্বাদে এবং অন্য মেজাজে ডুবে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

তারকা হোক কিংবা সাধারণ মানুষ সকলের কাছেই পুজো বরাবর স্পেশাল। তেমনি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের কাছে পুজো একেবারেই আলাদা। এবারের পূজোর প্ল্যানিং ইতিমধ্যে সেরে ফেলেছেন “সাহেবের চিঠি”র এই অভিনেত্রী। পুজোর প্ল্যানিংয়ের লিস্ট এবার কী কী রয়েছে জেনে ফেলা যাক।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে নায়িকা নিচের প্ল্যানিংয়ের কথা শেয়ার করেছেন। নায়িকার কোন বন্ধু নেই তাই বাড়ি থেকে বেরোবেন না তিনি। পরিবারের সঙ্গে সময় কাটাবেন খুব ভালো করে আর জমিয়ে দেবেন আড্ডা। সঙ্গে কম্পালসারি খাওয়া দাওয়া। গরম ভাতের সঙ্গে চিংড়ি মাছের মালাইকারি অবশ্যই চাই তাঁর। আসলে অভিনেত্রী জানিয়েছেন সবাই ভীষণ স্বার্থপর। স্কুল কলেজের বন্ধুদের ক্ষেত্রেও এই বিষয়টা একই রকম। পড়াশোনার পরে আর কারুর সাথে যোগাযোগ নেই। এদিকে কাজের জন্য পরিবারের লোকজনকে সময় দিতে পারেন না তিনি তাই পুজোর কটা দিন তাদের সঙ্গেই কাটাতে চান দেবু।

আর পুজোর অবিচ্ছেদ অংশ পুজোর প্রেম। সঙ্গে সঙ্গে নায়িকা বললেন ছোটবেলায় মণ্ডপে অনেককে দেখে বেশ ভালো লাগতো তবে সেটা একেবারেই প্রেম নয়। তারপর একটা সিরিয়াস সম্পর্কে যদিও ছিলেন নায়িকা। তবে এখন তিনি একা জীবন উপভোগ করছেন। আর এবারের পুজোয় উপরি পাওনা হলো দশমীর দিন কেদারনাথ দর্শন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button