ডান্স ডান্স জুনিয়ারে দেব রুক্মিণী আবার একসঙ্গে, মনামীও থাকছে! জি বাংলাকে হারাবেই স্টার জলসা

বেশ কিছু সময়ের অপেক্ষা শেষ হতে চলেছে। দুটি সিজনের সাফল্যের পর আবার আসতে চলেছে ডান্স ডান্স জুনিয়ার। স্টার জলসার এই জনপ্রিয় নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানটি ইতিমধ্যেই ব্যাপক হিট হয়েছে সাধারণ মানুষের মধ্যে।

তবে এবার তৃতীয় সিজনে রয়েছে বেশ কিছু চমক। বিচারকের আসনে দেখা যাবে অভিনেতা দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং অভিনেত্রী মনামি ঘোষকে। এই প্রথম কোন রিয়ালিটি অনুষ্ঠানে পাশাপাশি বসবেন দেব এবং তথাকথিত প্রেমিকা রুক্মিণী।

এদিকে মেন্টার হিসেবে দেখা যাবে স্টার জলসার তিনটে জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতাদের। গুনগুন অর্থাৎ তৃণা সাহা, গঙ্গারাম অর্থাৎ অভিষেক বসু এবং খুকুমণি অর্থাৎ দীপান্বিত রক্ষিত হচ্ছেন মেন্টার। তবে মহাগুরুর আসনে এবার মিঠুন চক্রবর্তীকে আর দেখা যাবে না বলে খবর। সেই আসন আপাতত শূন্য থাকছে। এদিকে, গোটা দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী আসবে এই অনুষ্ঠানে।

৫ থেকে ১২ বছর বয়সী প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবে এই নাচের অনুষ্ঠানে। অডিশনের মাধ্যমে মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পাবে তারা। গতবারের বিচারক হয়েছিলেন দেব এবং মনামি। অন্যদিকে মহাগুরু ছিলেন মিঠুন চক্রবর্তী। সঞ্চালনার দায়িত্ব সামলান ছিলেন যিশু সেনগুপ্ত।

এ প্রসঙ্গে দেব জানিয়েছেন একটা নতুন সিজন শুরু হচ্ছে তাই ভালো লাগছে। আগেরবার এর প্রতিযোগিতা তরে পৌঁছে গেছে, এবার তার থেকেও ভালো হবে বলে তাঁর বিশ্বাস। অন্যদিকে রুক্মিণীর সঙ্গে সহবিচারক হিসেবে এর আগে কোনদিন কাজ করেননি দেব। গত সিজনের থেকে অনেক কিছু শিখেছেন তিনি। তাই এবারও যে তিনি নতুন কিছু শিখতে পারবেন সে বিষয়ে যথেষ্ট আশাবাদী অভিনেতা।

Back to top button