Entertainment

DDJ: এবার রূপকথার রাজ্যে প্রবেশ করবে স্টার জলসা! ড্যান্স ড্যান্স জুনিয়রের ফ্লোরে ছোট্টবেলার রূপকথারা পাবে স্থান

আজকাল বাঙালিদের বিনোদনের জন্য যেমন বাংলা সিরিয়াল গুলো উল্লেখ করা হয় ঠিক তার পাশাপাশি আলোচনায় উঠে আসে বারবার বিভিন্ন অনুষ্ঠানগুলি। তার সঙ্গে রয়েছে বিভিন্ন রিয়ালিটি শো। নাচ, গান, আর নানা মজার খেলা নিয়ে বিভিন্ন চ্যানেল বিভিন্ন ধরনের শোয়ের আয়োজন করে থাকে দর্শকদের বিনোদন দেওয়ার জন্য।

এর মধ্যে অন্যতম প্রথম সারির চ্যানেল হল স্টার জলসা। একটা দীর্ঘ সময় ধরে এই চ্যানেলে বিভিন্ন ধরনের রিয়ালিটি শো স্থান পেয়েছে। তার থেকে উঠে এসেছে বহু নতুন এবং সুপ্ত প্রতিভা। নাচ গান বা হাস্যকৌতুক সবদিক থেকে বিভিন্ন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে এই চ্যানেল।

এই মুহূর্তে বর্তমানে বাঙালিদের কাছে বিশেষ প্রিয় হয়ে উঠেছে স্টার জলসার একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান যার কথা না বললেই নয়। সেটি কী আশা করি আপনারা বুঝেই গেছেন। হ্যাঁ, আমরা কথা বলছি ড্যান্স ড্যান্স জুনিয়র নিয়ে।

প্রতি সপ্তাহে এই অনুষ্ঠানের বিভিন্ন বিষয় নিয়ে নানা ধরনের নৃত্যশৈলী প্রদর্শন করে প্রতিযোগিরা। এবারের ভাবনায় বিশেষভাবে স্থান পেয়েছে ছোট্টবেলার রূপকথার গল্প। হ্যাঁ, সেই সময়ে আমরা নানা ধরনের মজার কিংবা ভয়ের গল্প পড়তাম বা শুনতাম। বেশিরভাগটাই আমাদের ছোটবেলায় কেটেছে আমাদের ঠাকুরমা দিদিমার কাছে যখন রাত্রিবেলা ঘুমের সময় তাঁরা আমাদের বিভিন্ন ধরনের গল্প বলতেন।


সেই সময়টা এখন আর ফিরে পাওয়া যাবে না তবে সেই নস্টালজিয়া আবার ফিরিয়ে আনতে চলেছে স্টার জলসা। এই সপ্তাহে থিম হলো ওয়ান্ডারল্যান্ড। বিভিন্ন অতিজাগতিক বিষয়বস্তু নিয়ে নানা ধরনের নৃত্য প্রদর্শন করা হবে যা শুধুমাত্র ক্যাপ্টেন এবং বিচারকদের মুগ্ধ করবে তা নয় পাশাপাশি দর্শকরাও সেগুলি দেখে অভিভূত হয়ে যাবেন। আমরা একটা তালিকা পেয়েছি যে এই সপ্তাহের প্রতিযোগীরা কে কোন গানের সঙ্গে এ বিশেষ ভাবনার উপর নৃত্য প্রদর্শন করতে চলেছে।

আনন্দ করবে নাচ মেরি জান গানের সঙ্গে নাচ। সৃষ্টি প্রদর্শন করবে সান সানানা গানের সঙ্গে নাচ। স্বরূপ নাচবে মলহারি গানের সঙ্গে। কথাকলি নাচ করবে কর জা রে ইয়া মর জা রে গানের সঙ্গে নাচ। অনুষ্কা নাচ করবে জানি দেখা হবে গানের সঙ্গে। চিংলোপ নাচ করবে আলিয়া রে আলিয়া গানের সঙ্গে। সমৃদ্ধি ম্যাচ করবে মন মাঝি রে গানের সঙ্গে। অরিজিৎ নাচ করবে চন্দা রে গানের সঙ্গে।

এর পাশাপাশি অনুব্রত নাচ করবে বিতে দিল গানের সঙ্গে। চিত্রিতা নাচ করবে দিবারা গানের সঙ্গে। আরোহী নাচ করবে উরী নিন্দে আঁখো সে জুড়ি গানের সঙ্গে। বেবী ঋষি নাচ করবে মেরা নাম তু গানের সঙ্গে। দীপ নাচ করবে পৃথিবীটা নাকি গানের সঙ্গে। ঋত্বিকা নাচ করবে মেরে হাত মে গানের সঙ্গে। বংশ এবং আরাধ্যা নাচ করবে ইয়ে হাসি ওয়াদিয়া গানের সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button