Entertainment

Dance Dance Junior Season 3: সামনেই শিক্ষক দিবস, ড্যান্স ড্যান্স জুনিয়রে এবার শিক্ষকদের সম্মাননার পর্ব “গুরুদক্ষিণা”! প্রতিযোগিদের সঙ্গে নাচবে ক্যাপ্টেনরাও

সামনেই শিক্ষক দিবস। সমস্ত গুরুদের এবং শিক্ষক-শিক্ষিকাদের সম্মান প্রদর্শনের দিন। বহু মানুষের কাছে স্কুলের শিক্ষক-শিক্ষিকারাই আসল শিক্ষক বা শিক্ষিকা নন। জীবনের প্রতিটি পদে আমরা বহু মানুষের কাছ থেকে নানা বিষয় শিক্ষা গ্রহণ করে থাকি। তারা প্রত্যেকে আমাদের কাছে গুরু। সেই গুরুদের এই বিশেষ দিনে সম্মান প্রদর্শন করা হয়।


এবার এই বিশেষ ভাবনা নিয়ে আসছে ড্যান্স ড্যান্স জুনিয়র। স্টার জলসার নাচের প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানে বিশেষ পর্ব চলবে শিক্ষক দিবস উদযাপনের জন্য। নাম দেওয়া হয়েছে গুরুদক্ষিণা। তবে এই সপ্তাহের বিশেষ পর্বে থাকবে একটি বিশেষ চমক।


এই সপ্তাহে গুরুদক্ষিণা পড়বে যে চমক থাকবে তা হল প্রতিযোগিতার সঙ্গে একই মঞ্চে পারফর্ম করবেন তিন ক্যাপ্টেন। গঙ্গারাম অর্থাৎ অভিনেতা অভিষেক, অভিনেতা রোহন এবং অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত তিনজনেই দর্শকদের মন জয় করতে মঞ্চে নাচ করবেন। পাশাপাশি থাকবে এলিমিনেশন। এটাই হবে এলিমিনেশনের প্রথম পর্ব যেখান থেকে একজন প্রতিযোগিকে বিদায় নিতে হবে।


অনুষ্কা ভগবান জগন্নাথকে শ্রদ্ধার্ঘ নিবেদন করবে। পাশাপাশি আরাধ্য এবং বংশ সত্যজিৎ রায়কে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করছে। এছাড়া চিত্রিতা তার নৃত্য গুরু অদিতিকে সম্মান জানাবে। আনন্দ এক কুকুরের তার প্রভুর প্রতি ভালবাসার প্রতিফলন ঘটাবে মঞ্চে। স্বরূপ নিজের ভাইকে শ্রদ্ধা জানাবে। চিনলোপ শ্রদ্ধা জানাবে নিজের স্কুল জীবনকে। সমৃদ্ধি নিজের মঞ্চকে সম্মান জানাবে। সৃষ্টি সম্মান জানাবে গুরু শিষ্যের সম্পর্ককে। কথাকলি নৃত্য গুরু এবং শিষ্যের সম্পর্ককে সম্মান জানাবে। ঋত্বিকা তার নিজের মাকে সম্মান জানাবে। এছাড়াও বেবি রাশি সম্মান জানাবে তার গুরুমাকে। সুচিত্রা সেনকে বিশেষ সম্মান নিবেদন করবে আরোহী। দীপ সম্মান জানাবে নিজের ভাইকে। পালক সম্মান জানাবে তিন মহিলাকে। অরিজিৎ সম্মান জানাবে নিজের বাবাকে এবং অনুব্রত নিজের অভিভাবকদেরকে সম্মান জানাবে এই বিশেষ পর্বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button