Entertainment

Dance Dance Junior: স্টেজে হাজির টম্যাটো সস আর ভাসানের ডিম পাউরুটি! ড্যান্স ড্যান্স জুনিয়রের সেটে থাকছে সুপার ডুপার পর্ব, মিস করলেই লস

আজকাল তরুণ প্রতিভাদের খুঁজে আনতে বাংলা টেলিভিশন তৎপর। এর আগেও প্রচুর নতুন প্রতিভা উঠে এসেছে যারা এখন নিজে নিজে দুনিয়ায় প্রতিষ্ঠিত হয়ে গেছে। এর মধ্যে বেশ কিছু নাম রয়েছে যাদের কাজ অহরহ আমরা দেখতে পাই যেমন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল প্রমুখ।


হিন্দি এবং বাংলা দুই ক্ষেত্রেই বেশ কিছু রিয়ালিটি শো আয়োজন করা হয় এই উদ্দেশ্যেই। নাচ গান সব ক্ষেত্রেই এই ধরনের বিভিন্ন অনুষ্ঠান আমরা দেখতে পাই টিভির পর্দায়।


এর মধ্যে বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় একটি রিয়ালিটি শো হল ড্যান্স ড্যান্স জুনিয়র। নাচের এই প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সদ্য শুরু হয়েছে। এর আগে ও এই ধরনের প্রতিযোগিতামূলক বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিভিন্ন চ্যানেলে। তবে এবার স্টার জলসা এই উদ্যোগ নিয়েছে।


শুরু থেকেই অনুষ্ঠান সুপারহিট হয়ে গেছে দর্শকদের মধ্যে। তার উপর অভিনেত্রী মনামী ঘোষ, রুক্মিণী মৈত্র এবং অভিনেতা দেবের উপস্থিতি বাড়িয়ে তুলেছে অনুষ্ঠানের উন্মাদনা। এছাড়াও রয়েছে প্রতিযোগীদের ঝাঁ চকচকে উপস্থিতি। বিভিন্ন ধরনের নৃত্যশৈলী স্থান পেয়েছে এই মঞ্চে।


এবার সামনে এলো আগামী পর্বের একটি জমজমাট ঝলক। সেই পর্বে উপস্থিত থাকবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী এবং সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিক খড়কুটোর অন্যতম নায়িকা তৃণা সাহা। নাচের পাশাপাশি হাসি ঠাট্টা তো লেগেই রয়েছে। নায়ক অভিষেক অর্থাৎ টেলিভিশনের গঙ্গারামকে নায়ক রোহন বলেন যে অভিষেক তুমি টমেটো সস আমি ভাসানের ডিম-পাউরুটি। আর তারপরেই হাসিতে ফেটে পড়ে গোটা মঞ্চ।


এর পাশাপাশি বেলি ড্যান্স, লোকনৃত্য, বলিউড নাচ মিলিয়ে জমজমাট হবে আসর। বিচারকরা হয়ে যাবেন মুগ্ধ। এই পর্ব দেখতে পাবেন আপনারা আগামী ২৭ এবং ২৮ অগাষ্ট অর্থাৎ শনিবার এবং রবিবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button