Entertainment

শৈল মায়ের সঙ্গে দেখা করে তাকে জড়িয়ে ধরলেন অনিন্দ্যদা! সেই দেখে চোখ কপালে উঠলো জুন আন্টির, গৌরির চোখের পলক পড়ছে না শৈল মা’র নতুন অবতার দেখে

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গৌরী এলো। সম্পূর্ণ ধার্মিক আধারে তৈরি এই সিরিয়াল অল্প কয়েকদিনের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে।গৌরী হিসেবে নবাগতা মোহন মাইতির অভিনয় প্রথম প্রথম কারোর ভালো না লাগলেও বর্তমানে গৌরী নিজের অভিনয় অনেক উন্নত করেছে আগের থেকে তাই গৌরীকে খুব একটা অপছন্দ করেন না সকলে। আর ঈশানকে তো সকলেই খুব পছন্দ করেন।

গৌরী এলো ধারাবাহিকে মূল খলনায়িকার চরিত্র করছেন শৈল মা। যিনি নিজেকে দেবীর অংশ বলে সবার উপর মানসিক অত্যাচার করে বেড়ান এবং বিভিন্ন অপরাধমূলক কাজকর্মের সঙ্গেও তিনি যুক্ত। ঘোষাল বাড়িতে প্রতিষ্ঠিত হয়েছে ঘোমটা কালী মায়ের মুক্তি এবং সেই বাড়িতেই ঘটনাচক্রে বিয়ে হয়ে এসেছে গৌরী। আসলে গৌরীই মায়ের অংশ। আর ঈশান হলো মহাদেবের অংশ। সেজন্যই গৌরির কোন ক্ষতি চাইলেও করতে পারেন না শৈল মা।

ঈশান নিজে বিপদে পড়লেও বেরিয়ে আসে কারণ সে নিজেও ভগবানের অংশ।শৈল মা শুধু বুঝতে পারেন না যে তিনি হাজার চেষ্টা করেও কেন এই দু’জনের কোন ক্ষতি করতে পারছেন না।শৈল মায়ের ভূমিকায় অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ এবং তাকে অনেকদিন পর আমরা আবার ছোট পর্দায় দেখতে পাচ্ছি। মূলত এইরকম গল্প মূলক ধারাবাহিকে তাকে খল নায়িকার চরিত্রে আমরা আগেও দেখেছি। কিরণমালাতে রাক্ষসী রাণী কটকটির সঙ্গে শৈল মায়ের সকলে তুলনা করছেন।

তবে এর মধ্যে হঠাৎ করে চলে এলো অনিন্দ্যদা। শ্রীময়ী ধারাবাহিক ছয় মাস হয়ে গেল শেষ হয়ে গেছে কিন্তু অনিন্দ্যদা এবার এসেছেন শৈল মায়ের কাছে। তবে কি শ্রীময়ীর সঙ্গে নতুন করে সংসার বাঁধার জন্য আশীর্বাদ নিতে এসেছে অনিন্দ্য? নাকি অন্য কোনো কারণ রয়েছে তাঁর? কারণ শৈল মায়ের সঙ্গে অনিন্দ্যদা’র একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে এসব কিছুই না। অনিন্দ্য দা আসলে সুদীপ মুখার্জি এবং শৈল মা অর্থাৎ চান্দ্রেয়ী ঘোষ বহুদিনের পুরনো বন্ধু। ইন্ডাস্ট্রিতে এর আগে একসঙ্গে কাজও করেছেন দুজনে।কিছুদিন আগেই তাদের দেখা হয়েছিল এবং সেই জন্যই তারা দুজনে মিলে একটি সেলফি তুলে সোশ্যাল

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)


মিডিয়ায় পোস্ট করেছিলেন।এরপরেই সেই ছবি ভাইরাল হয়ে যায় এবং সকলেই মজা করে বলতে থাকে যে অনিন্দ্যদা’র সঙ্গে শৈল মায়ের দেখা হয়েছে। অনেকে বিভিন্ন মজাদার কমেন্ট করেন পোস্টে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button