Youtuber Third Marriage: এক বউ-বাচ্চা থাকা সত্ত্বেও আরেক বউকে বিয়ে করে একসঙ্গে দুজনকে গর্ভবতী করে তৃতীয় বিয়ে করতে চলেছে ইউটিউবার! নোংরামি দেখে ছি ছি করছে সোশ্যাল মিডিয়া

প্রায়শই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন ইউটিউবার আরমান মালিক। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই নয়, খবরের শিরোনামেও উঠে আসেন নিজের কীর্তি কলাপের জন্য।

যদিও তাঁর কাণ্ডগুলি সত্যিই দেখার মতো। এমনকী অবাক লাগলেও সত্যিই এই সময় দাঁড়িয়ে তিনি এগুলো করছেন। তিনি তাঁর দুই বউকে নিয়ে একসঙ্গে একই বাড়িতে থাকেন।

আর শুধু এটুকু নয়, কদিন আগে তাঁদের সম্পর্কে একটি খবরও দিয়েছিলেন ইউটিউবার। দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা একই সঙ্গে প্রেগন্যান্ট হন। সেই খবরও গর্বের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন ইউটিউবার।

তবে সম্প্রতি এই বাড়িতেই আরও একজনকে বিয়ে করে আনলেন। আনার সঙ্গে সঙ্গেই দুই বউ এর রোষানলে পড়েন তৃতীয়জন। রীতিমতো নিজের সতীনকে অভিশাপ দেওয়া থেকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া সবই করতে থাকেন পায়েল ও কৃতিকা।

কিন্তু পরবর্তীকালে ইউটিউবারই জানিয়ে দেন এটি একটি প্র্যাঙ্ক। যদিও দুই গর্ভবতী মহিলাকে উত্তেজিত করে দেওয়ার মতো প্র্যাঙ্ককে যথেষ্ট নিন্দা করেছেন নেটিজেনরা।

Back to top button