Bollywood

এত সুন্দরী হয়েও দুই সন্তানের বাবা টাক পড়া মোটা বনি কপুরকেই কেন বিয়ে করলেন শ্রীদেবী? হঠাৎ অন্তঃসত্ত্বা হয়ে পড়াই কি ছিল কারণ?

বলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তথা ডান্সিং কুইন শ্রীদেবী এই দুনিয়া থেকে চিরতরে বিদায় নিলেও তাঁকে কেউ ভোলেনি।একের পর এক সিনেমায় অভিনয় দিয়ে মন জয় করে নেন দর্শকদের। তাই তো এখনও তাঁকে হারানোর এই দগদগে ঘা স্পষ্ট। আর সেই সময়ে অভিযোগ উঠেছিল নায়িকার স্বামী বনি কপূরের বিরুদ্ধে। তবে জানেন কি যে কেনো বনি কপূরকে বিয়ে করলেন শ্রীদেবী?

দুই সন্তানের পিতা বনি কাপুরকে ভালোবেসেই বিয়ে করেছিলেন এই বলি নায়িকা। সেই সময়ে দাঁড়িয়ে বলিউডে শ্রীদেবীর ক্রেজ ছিল দেখার মতো। অনেকেই তাঁর সৌন্দর্যে ঘায়েল ছিলেন। এমনকি তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন অনেকেই। কিন্তু শ্রীদেবী তাঁদের কাউকেই মন দেননি।

বরং তাঁর মন সমর্পণ করেন বনি কাপুরকে। তবে, অভিনেত্রী যে বনির আগের জীবনের কথা জানতেন না তা কিন্তু একেবারেই নয়। বরং বনি আগের স্ত্রী ও সন্তানদের কথা সবটাই জানিয়েছিলেন শ্রীদেবীকে।

বনির আগের পক্ষের স্ত্রী বেঁচে রয়েছে এটা জানার পরেও নিজের সারা জীবনের সঙ্গী হিসেবে বনিকেই বেছে নেন শ্রীদেবী। শোনা যায় শ্রীদেবী হঠাৎ করে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

সেই খবর যায় বনির আগের স্ত্রী মোনার কানে। নিজের কেরিয়ারের উচ্চ পর্যায়ে থাকার সময়ই বিয়ে হয় বনি আর শ্রীদেবীর। তবে, সবাইকে কাঁদিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে তারাদের দেশে পাড়ি দেন অভিনেত্রী । তাঁর মৃত্যুর কারণ আজও রহস্য সকলের কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button