Bollywood

Alia-Ranbeer: আলিয়ার সঙ্গে রাতে এক বিছানায় শুতে পারেন না রণবীর, নিজের মুখে করলেন স্বীকার!’তোমার তো বিছানা পাল্টানোই স্বভাব’, রণবীরকে কটাক্ষ নেটিজেনদের

এপ্রিল মাসে চার হাত এক হলো আর জুন মাসে সন্তানসম্ভবা হয়ে পড়লেন অভিনেত্রী। প্রেম যেন ঝড়ের গতিতে দৌড়াচ্ছে দুজনের। আর শুধু প্রেম নয় ঝড়ের গতিতে মহেশ-কন্যা সামলে যাচ্ছেন সংসার এবং কাজ। সংসারের কাজ সেভাবে করতে না হলেও কেরিয়ারের দিকে সম্পূর্ণ মনোযোগী এই অভিনেত্রী। আলিয়ার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ সুপারহিট।

Brahmastra new song Rasiya out. Ranbir Kapoor, Alia Bhatt's love story will  tug at your heartstrings - Movies News
বয়কট বলিউড যখন ট্রেন্ড ঠিক সেই সময় ব্রহ্মাস্ত্র যে ফলাফল করেছে সেটা আশাতীত। হলিউডে আলিয়ার প্রথম কাজের ঝলক সামনে এসেছে। রণবীরও একের পর এক ছবি করে চলেছেন।ব্রহ্মাস্ত্রর প্রচারে এসে ব‍্যক্তিগত জীবন সম্পর্কে নানা রকম তথ্য সকলের সঙ্গে শেয়ার করেছেন নির্দ্বিধায় অভিনেতা রণবীর কাপুর।

Alia Bhatt finally shows her baby bump as she poses with Ranbir Kapoor |  Bollywood - Hindustan Times
সেখানে এমন এক বিস্ফোরক তথ্য তিনি দিয়েছেন নিজের স্ত্রীর সম্পর্কে যেটা জেনে সকলেই চমকে গেছে। শিরোনাম পড়ে আপাতত আপনারা সেটা আন্দাজ করতে পেরেছেন। স্ত্রীর সঙ্গে নাকি রাতে এক বিছানায় শোওয়া যায় না। কেনো বললেন এমন রণবীর?

আলিয়া নাকি ঘুমের মধ‍্যে ছটফট করেন। লম্বালম্বি ভাবে ঘুরতে থাকেন বিছানার মধ্যে। এদিকে রণবীরের শোওয়ার জায়গা ছোট হতে থাকে। অভিনেতার কথায়, আলিয়ার মাথা একদিকে থাকে আর পা আরেকদিকে। মাঝরাতে স্ত্রীর অত্যাচারের বিছানার এক কোনায় পড়ে থাকেন অভিনেতা। এই উত্তর শোনার পরেই হাসির ঝড় ওঠে গোটা মঞ্চ জুড়ে।

Ranbir Kapoor asks Alia Bhatt 'hamari shaadi kab hogi' at Brahmastra motion  poster launch. Watch - Movies News

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button