Bollywood

Anveshi Jain: অতি উন্নত ব’ক্ষযুগল সামলাতেই পারেন না,সামনে দাঁড়ালে ক্যামেরা ফোকাস যায় অন্যদিকে! দীপিকা-ক্যাটরিনা নয়, ভারতের মোস্ট গুগলড অভিনেত্রী হলেন এই অন্বেষী জৈন, যাকে আপনারা দেখেছেন শেরশাহে

সাধারণত আমরা জানি যে বলিউডে অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রীরা হলেন দীপিকা পাড়ুকোন ক্যাটরিনা কাইফ আলিয়া ভাট। কিন্তু ‌ এখন জানা গেল একদম অন্য সত্যি কথা। মানুষ এই তারকাদের গুগলে সার্চ করে না।এমন একজন অভিনেত্রী কে তারা গুগলে সার্চ করে যার মুখ আপনি চেনেন না কিন্তু অন্য কিছু ভারতীয় পুরুষরা ভালোভাবেই চেনে। এই অভিনেত্রী সেটা উপভোগও করেন।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

তবে আপনাদের যদি এটার অভিনয় ছেড়ে গায়িকা সত্তার কথা বলা হয় তাহলে বোধহয় চিনলেও চিনতে পারেন। শেরশাহ সিনেমায় তানিষ্ক বাগচীর সঙ্গে রাতা লাম্বিয়ার অন্য রে’ন্ডিশন গেয়েছেন এই অভিনেত্রী যিনি একজন ভালো গায়িকাও বটে। ইনি হলেন অন্বেষী জৈন। তার ছবি আপনারা ফিচার্ড ইমেজে দেখেই বুঝে গেছেন তিনি কেন এত বিখ্যাত।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

যবে থেকে সামনে এসেছেন তবে থেকে হু হু করে তার ফলোয়ার বাড়ছে এবং সবাই অবশ্যই পুরুষ। আসলে এনার ব’ক্ষযুগল এতটাই উন্নত যে এনার সবকিছু ছেড়ে ওদিকেই চোখ পড়ে সকলের। তিনিও যেন এই অ্যাটেনশনটা খুব পছন্দ করেন। অনেকে বলেন যে তিনি ইচ্ছা করে অপারেশন করিয়েছেন যাতে এইভাবে লোকের নজরে পড়তে পারেন।

সবথেকে বড় কথা লোকে তো তাকে ভালো চোখে দেখেনা, মুখে ভালো বললেও ভেতরে ভেতরে সবাই লালসা ভরা চোখ দিয়েই তাকে চেটেপুটে খায়। সেটা তিনি বোঝেন কিনা আমাদের জানা নেই তবে তার ছবির কমেন্ট বক্সগুলো দেখলে আপনাদের খারাপই লাগবে যারা সুস্থ স্বাভাবিক সচেতন মানুষ। এনাকে আমরা কিছু সিনেমায় দেখতে পেয়েছি যদিও সেগুলো হিট হয়নি তবে আশা করা যাচ্ছে বলিউডে পরবর্তীকালে বড় সিনেমায় তাকে দেখা যাবে। কারণ এখন থেকেই বলিউডের বড় বড় পার্টিতে তাকে দেখা যায়। কিন্তু মুশকিলটা হল যাদের পার্টি তাদের ছাপিয়ে তার নাম সার্চ করা হয় বেশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button