Bollywood

Po’rno’gra’phy Case: অ্যা’ডা’ল্ট ছবির শুটিং কোথায় করতেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা? তথ্য প্রকাশ্যে আনলো পুলিশ

গতবছর প’র্নো’গ্রা’ফির মামলায় নাম জড়িয়ে ছিল অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী এবং শিল্পপতি রাজ কুন্দ্রার। সেই মামলা এতদূর গড়িয়েছিল যে শেষ পর্যন্ত গ্রেফতার হতে হয়েছিল তাকে। তবে শুধু রাজ নয় এই মামলায় নাম জড়িয়ে ছিল অভিনেত্রী এবং মডেল শার্লিন চোপড়া, পুনম পান্ডের। তারা তখন জামিন পেয়ে গেছিলেন।

এই মুহূর্তে জেল থেকে মুক্ত হওয়ার পর পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে দেখা যাচ্ছে রাজকে। তবে জেল থেকে ছাড়া পাওয়ার পর সংবাদ মাধ্যমের কাছে নিজের মুখ দেখাতে চাইছেন না তিনি। এই নিয়ে বেশ কিছুটা সময় পেরিয়ে গেছে। এবার এই কাণ্ডে নতুন তথ্য সামনে এনেছে পুলিশ।

Raj Kundra finally BREAKS SILENCE on pornography case
কোন কোন হোটেলে প্রাপ্ত’বয়’স্ক সিনেমার শুটিং করা হতো সেই তথ্য জানানো মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশের সাইবার শাখা তথ্য প্রকাশ করেছে। তা থেকে জানা গেছে যে মুম্বাই শহর অঞ্চলের বেশ কিছু ডিলাক্স হোটেল যেমন রয়েছে তেমনি পাঁচটি নামকরা পাঁচতারা হোটেল রয়েছে যেগুলিতে শুটিং করা হতো বলে মনে করছে পুলিশ। শুধু তাই নয় এসব হোটেল এড্রেস এর সঙ্গে নামকরা কিছু ডিজিটাল প্ল্যাটফর্মের সরাসরি সম্পর্ক রয়েছে বলেও সন্দেহ করছে পুলিশ।

রাজ এবং তার সহকারি রায়ান থর্পের চ্যাট থেকে হটশটস নামক এক অ্যাপের মাধ্যমে আর্থিক লেনদেনের সন্ধান পেয়েছিল পুলিশ। ২০২০ সালের আগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে প’র্ন ব্যবসায় অন্তত ১ কোটি ১৭ লক্ষ টাকা আয় করেছিলেন রাজ এমন টাই জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button