Connect with us

Bollywood

‘ইশ কী ফালতু দেখতে!’ রণবীর সিংকে ঠিক এই কথাই বলেছিলেন করণ জোহর!

Published

on

২০১০ সালে যশরাজ ফিল্মসের রোমান্টিক কমেডি সিনেমা ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমায় অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। তার অভিনয় দক্ষতার দ্বারা আজ তিনি তার দর্শকদের মন জিতে নিয়েছেন। তবে শুরুর দিকে তার জার্নি খুব একটা সহজ ছিল না। বলিউডের অন্যতম পরিচালক করণ জোহরের নাম কে না জানে। বলিউডের একাধিক সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন।

তিনি নাকি রণবীরকে প্রথমবার দেখে নগণ্য মনে করেছিলেন! একটি রিয়ালিটি টক শোতে গিয়ে তিনি বলেন, যখন তিনি রণবীরকে প্রথমবার দেখেছিলেন, তখন তাকে নগণ্য মনে করেছিলেন। কিন্তু তারপর রণবীরের অভিনয় দেখে তিনি হতভম্ব হয়ে গিয়েছিলেন। কারো অভিনয় না দেখলে তার অভিনয় দক্ষতা ঠিক কতটা তা জানা যায় না। ঠিক সেভাবে করণও জেনেছিলেন রণবীরের অভিনয় দক্ষতার কথা।

প্রথমদিকে তার চেহারা অন্যরকম থাকলেও, ২০১০ সালে করা সিনেমার পর তিনি একে একে ছক্কা হাঁকিয়েছেন। এরপর তিনি রামলীলা, বাজিরাও মাস্তানির মতো একাধিক দুর্দান্ত ছবিতে অভিনয় করেছিলেন। মূলত সেইসব সময় থেকেই বলি অভিনেত্রী দীপিকা পাডুকনের সাথে প্রেম শুরু হয় তার।

২০১৮ সালের ‘পদ্মাবত’ ছবিতে তিনি খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন। যা দর্শকদের নজর কেড়েছিল। একই বছরে তিনি করণ জোহরের সাথে ৪০০ কোটি টাকারও বেশি বাজেট যুক্ত ‘সিম্বা’ ছবিতে অভিনয় করেছিলেন। তার সঙ্গে সহযোগী হিসেবে ছিলেন সারা আলি খান।

এই জনপ্রিয় অভিনেতা মনের জোরে এবং অভিনয় দক্ষতার জন্যই আজ এতদূর এসেছেন। ২০১৮ সালে দীপিকা-রণবীরের বিয়ে হয়। বর্তমানে এই জুটি অন্যান্য জনপ্রিয় বলিউড কাপলদের মধ্যে অন্যতম একটি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending