Connect with us

Bollywood

“তুমি তো বাড়িতেই থাকো না” বিরাট কোহলির কাছে অভিমানী অনুষ্কা

Published

on

বলিউডের সাথে ক্রিকেটের প্রেমের সম্পর্ক নতুন কোনো ঘটনা না, একাধিক তারকা ক্রিকেটার বলি অভিনেত্রী দের সাথে সম্পর্কের এসেছেন বিয়েও করেছেন তা এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।তাদের দুজনের মিষ্টি প্রেমের সম্পর্ক নিয়ে রীতিমত আলোচনা হয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিং এর মাধ্যমে এই জুটির প্রেম কাহিনী শুরু তারপর চুটিয়ে প্রেম। 2017 সালে দুজনেই যখন জনপ্রিয়তার শীর্ষে ঠিক সেইসময় ইতালিতে চার হাত এক হয় এই জুটির।এই বছরের শুরুতেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা বিরাট জুটি।

তাদের সম্পর্কে সর্বদাই একে অপরের পাশে দাঁড়িয়েছেন। কঠিন সময়ে এই কাছের মানুষ থাকবেন এটাই স্বাভাবিক। সম্প্রতি একদিনের দলের অধিনায়ক থেকে সরে দাঁড়ানোর ঘোষণা করেন বিরাট।তার মধ্যেই টি টোয়েন্টি বিশ্বকাপ এ বিশ্রী ফলাফল।

কঠিন সময়ে খুনসুটি মেজাজে ধরা দিলেন বিরুস্কা জুটি।গতকাল স্ত্রী অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট লিখেছেন তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে দেখা যাচ্ছে নির্জন প্রান্তরে অনুষ্কার পাশে বসে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বিরাট। তবে এত সুন্দর ক্যাপশন আর ছবির আমেজ জল ঢেলে দিয়েছেন অনুষ্কা। বরের পোস্টে অনুষ্কার অভিযোগ, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’।
তাদের এই খুনসুটি দেখে খুশি অনুগামীরা।

Trending