BollywoodViral

18+ Video: খোলামেলা পোশাকে শ’রীরী আবেদন তুঙ্গে! নায়িকাকে দেখে সংযম হারালেন নায়ক! বাচ্চাদের সামনে এই ভিডিও একদম দেখবেন না

আজকাল সিনেমা, সিরিয়ালের ফাঁকে এক জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে ডিজিটাল দুনিয়া। সোশ্যাল মিডিয়াতে ফেসবুক, ইনস্টাগ্রামে বিভিন্ন ধরনের বিষয় হামেশাই ভাইরাল হতে দেখা যায়। একটু অন্য ধরনের কিছু বিষয় মানুষের চোখে পড়লেই সেটা মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

তবে এর মধ্যে অন্যতম হলো সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ওয়েব সিরিজ এবং বিভিন্ন ধরনের গানের বা নাচের ভিডিও। অ্যাডাল্ট বা প্রাপ্তবয়স্ক অনেক ধরনের ভিডিও আজকাল দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। বেলাগামভাবে সেগুলি ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। যে কেউ যখন তখন দেখে নিতে পারে সেই ভিডিওগুলি।


যদিও এই বিষয়গুলি সমাজকে প্রবাহিত করে বিশেষ করে শিশুদের তবে এর থেকে শিশুদেরকে দূরে রাখার বিজ্ঞপ্তি দেওয়া হয় বারবার। এমনই আরো একটি ভিডিও চলে এল নেট দুনিয়ায়। একটি ভোজপুরি গানের ভিডিও। আজকাল বলিউড, টলিউডের গান ছাড়াও ভোজপুরি সিনেমার গান বেশ জনপ্রিয়তা অর্জন করে তাড়াতাড়ি।

এবার ভাইরাল হতে দেখা গেল এমনই একটি ভিডিও। এই ভিডিওতে এখন কাবু হয়ে গেছে নেট দুনিয়া। ছোট থেকে বড় সবাই বেশ মজা নিচ্ছে ভিডিওটি দেখে। ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকাকে দেখা গিয়েছেন যারা হলেন আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব।


দুজনের একটি শিহরণ জাগানো ভিডিও সামনে এসেছে। ভিডিওটি একেবারেই প্রাপ্তবয়স্কদের জন্য সেটা আপনারা দেখলেই বুঝতে পারবেন। ভিডিওটি এতটাই ভাইরাল হয়ে গেছে যে এই মুহূর্তে তার ভিউয়ার সংখ্যা প্রায় এক লাখের কাছাকাছি পৌঁছে গেছে।

আম্রপালি ইন্ডাস্ট্রির গণ্যমান্য এবং দক্ষ অভিনেত্রী সেটা বলাই বাহুল্য। যে গানে তিনি নাচ করেছেন সেটি হল হোট লালিয়া চিখে দানা। অন্যদিকে অভিনেতাকে ভালোবেসে সকলেই নিরাহুয়া বলে ডাকে। ভিডিওতে দেখা গেছে একটি বন্ধ বাড়ির মধ্যে অভিনেতা অভিনেত্রীর উপর জোর খাটাচ্ছে। বোল্ড পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। বেশ কিছু রোমান্টিক দৃশ্য রয়েছে যেগুলি প্রাপ্তবয়স্কদের জন্যেই বানানো। আর এই গানের জন্য আবার দুই তারকা সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button