Connect with us

Bollywood

মাথায় টাক পড়ে গেছে, তবু শুধরালেন না বনি কাপুর! অল্পবয়সী সুন্দরী উর্বশী রাউতেলার পশ্চাৎদেশে হাত বোলানোর ভিডিও ফের হল ভাইরাল

Published

on

অভিনেত্রীদের সঙ্গে প্রযোজকদের অশালীন আচরণের খবর প্রায়ই শোনা যায়। যার জেরে অনেক প্রযোজক, অনেক অভিনেতার ওপর মামলাও দায়ের হয়েছে।

সম্প্রতি নেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি তোলা যদিওবা ২০১৯ সালে। ভিডিওটি জয়ন্তীলাল গডার ছেলে অক্ষয় গডার রিসেপশন ভিডিও।ভিডিওটিতে পরিচালক বনি কাপুরকে অভিনেত্রী উর্বশী রাউটেলার পশ্চাৎদেশে থাপ্পড় মারতে দেখা যায়। যার পর সেই ভিডিও ফুটেজ দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। উত্তাল হয়ে যায় নেটপাড়া।

ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মন্তব্য ধেয়ে আসে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ভিডিওটিকে ‘জঘন্য’ বলে মন্তব্য করেছেন। অন্যদিকে আরেকজন লেখেন, ‘এই ঘটনা যদি অন্য কোন সাধারন মানুষের সঙ্গে ঘটতো, তবে সেই ব্যক্তিকে স্পষ্টতই চড় মারা হত’। আবার আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সরাসরি এই ঘটনাকে ‘যৌন নির্যাতন’ বলে মন্তব্য করেন।

এরইমধ্যে অভিনেত্রীর কাছেও ভিডিওটি নিয়ে বিভিন্ন মন্তব্য আসতে শুরু করে। তাতে অভিনেত্রী উর্বশী রাউটেলা লেখেন, ‘যখন কাউকে সম্মান দিতে জানেন না, তখন মহিলাদের লিবারেশন সম্পর্কে কোনো কথা বলবেন না’। অভিনেত্রী মন্তব্য করেন যে, তিনি খবরটি দেখে যথেষ্ট অবাক হয়েছেন। যেভাবে বর্ষিয়ান পরিচালক বনি কাপুরকে ট্রোল করা হচ্ছে। তিনি তাঁর একদমই যোগ্য নন। তিনি ভালো মানুষ। তাঁর সম্পর্কে এরকম কিছু ভাবাই যায় না।

পরবর্তীতে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ভিডিওটিতে এমন কিছুই ছিল না যা নিয়ে ট্রোল করা হবে। এই বিষয় নিয়ে অভিনেত্রী নিজের টুইটারে পোস্টও করেন। তবে তাঁর কাছে একটি নিছক একটা ঘটনা হলেও,‌অনেকের কাছে এটি অপরাধমূলক একটি কাজ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending