Bollywood

Pehchana Kaun? ছবির ছোট্ট মেয়েটি আজ কাঁপাচ্ছে গোটা বিশ্ব! কখনও স্বল্প পোশাক আবার কখনও গায়ে নেই পোশাক! চিনতে পারলেন এই মডেলকে?

আজ আন্তর্জাতিক শিশু দিবস। আর আজকের দিনেই সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা সকলেই নিজেদের ছোটবেলার মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। আর তেমন ভাবেই এক সেলিব্রিটির ছোটবেলার ফটো সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। বলা চলে বর্তমানে তিনি একজন সোশ্যাল মিডিয়া সেনসেশন।

যার হ’ট এন্ড সে’ক্সি ছবি প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়াতে আগুন ধরায়। প্রায় প্রতিদিনই নিজের অদ্ভুত পোশাক-আশাকের জন্য চর্চার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। সেইসব নিয়ে সমালোচনা এবং কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে। তবে কখনোই সেসব নিয়ে খুব একটা ভাবতে দেখা যায় না তাকে। আজ শিশু দিবসের দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই অভিনেত্রীর একগুচ্ছ ছোটবেলার ছবি।


এদিন সেই ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন তারই বোন আসফি জাভেদ। এবার হয়তো অনেকেই বুঝতে পারছে যে এখানে কার কথা বলা হচ্ছে। হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে বলা হচ্ছে সমালোচনার শীর্ষে থাকা অভিনেত্রী উর্ফি জাভেদ সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে একেবারে অবাক হয়ে গেছে নেটিজেনরা।


অবশ্য অবাক হওয়ার কারণও রয়েছে। ছোটবেলার উর্ফির ছবির সঙ্গে এখনকার উর্ফিকে আপনি মেলাতে গেলে তা কোন মতেই সম্ভব নয়। দুই মুখের মধ্যে রয়েছে আকাশ পাতাল তফাত। প্রসঙ্গত উর্ফির দুই বোন রয়েছে।একজন উরুশা এবং আর একজন আসফি। উর্ফির মতই সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় তারা।

এদিন আসফির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে উর্ফির পরনে রয়েছে লাল জামা এবং মাথার দুপাশে সিঁথি কাটা।এছাড়াও আসফি পোস্ট থেকে জানা গিয়েছে ছোটবেলায় উর্ফি এবং তার বোন উরুশা দুজনেই সবসময় একই দেখতে পোশাক পরতেন। প্রসঙ্গত দুদিন আগেই ন’গ্ন হয়ে ফটোশুট করে শোরগোল ফেলে দিয়েছিলেন উর্ফি। যার জন্য প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন তিনি।


উর্ফির শেয়ার করা সেই ন’গ্ন ফটোশুটের ভিডিওতে দেখা যাচ্ছে তার স্ত’ন হাত দিয়ে অন্য কেউ একটা ঢেকে রেখেছে। তবে সেই হাত কার তা নিয়ে কোন স্পষ্ট ব্যাখ্যা নেই। তবে এইসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবার পরেই নেটিজেনদের দাবি, বাদ দিয়ে দেওয়া হোক উর্ফিকে। ব্যান করে দেয়া হোক তাকে সোশ্যাল মিডিয়া থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button