Bollywood

একে একে খুলে ফেললেন অন্ত’র্বাস! নেটদুনিয়ায় আবার ভাইরাল উরফি জাভেদ

হামেশাই বিভিন্ন ধরনের পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকেন বিগবসের প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ। পেশাগত ভাবে বেশ কয়েক বছর ধরে অভিনয় ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত। কিন্তু অভিনয়ের মাধ্যমেই খুব বেশি দর্শকদের মন জয় করতে পারেননি।

গত বছর অর্থাৎ ২০২১ সালে তিনি ভারতবর্ষের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ‘ওটিটি ভার্সন’-এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর থেকেই তাঁর চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। সেই থেকে এখন প্রতিদিনই তিনি ভাইরাল হন সোশ্যাল মিডিয়ায়।

হামেশাই খোলামেলা পোশাকে বিভিন্ন ফটোশ্যুটের ছবি ও রিল পোস্ট পড়ার পাশাপাশি প্রায় প্রতিদিনই পাপারাজ্জিদের নজরে পড়েন তিনি। বেশ কিছু সময় আগে মডেল-অভিনেত্রী উর্ফি জানিয়েছিলেন তিনি অ’ন্তর্বাস পরতে পছন্দ করেন না। তাঁর বেশিরভাগ পোশাক‌ই তাই অ’ন্তর্বাসহীনভাবেই বানানো হয়।

এবার তিনি একটি ছবি পোস্ট করলেন যে ছবিতে তাঁর পরনে নীল রঙের জিন্সের প্যান্ট থাকলেও ঊর্ধাঙ্গে একটিও সুতো ছিল না। তাঁর ঊর্ধাঙ্গ সম্পূর্ণ ন’গ্ন। বিছানায় উপুড় হয়ে শুয়ে পেছনদিকে ফিরে ক্যামেরার দিকে সোজাসুজি তাকিয়ে উর্ফি নানারকম পোজ দিচ্ছেন। উরফির এই লুক অবাক করে দিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

শরীরের ওপরের অংশে উর্ফি কিছু পরেননি। ফলে তাঁর একটি ট্যাটুর কিছু অংশ, মসৃণ পিঠ ও হাত ছবিতে সম্পূর্ণ ফুটে উঠেছে। উর্ফির এই চরম হট ছবিতে ১ লাখ ৩১ হাজারেরও বেশি মানুষ লাইক করে ফেলেছে। নেটিজেনদের বেশিরভাগই তাঁর এই লুক দেখে চোখ ফেরাতে পারছে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button